Sonarpur: ছেলের চিঠি পেয়ে আঁতকে ওঠেন মা, হস্টেলে নাবালক পড়ুয়াদের যৌন নির্যাতনের পর্দাফাঁস সোনারপুরে

পুলিস ঘটনার তদন্ত নেমে জানতে পারে, হস্টেলের একাধিক আবাসিকের সঙ্গে ওই একই কাণ্ড করা হয়েছে

Updated By: Aug 29, 2021, 10:12 PM IST
Sonarpur: ছেলের চিঠি পেয়ে আঁতকে ওঠেন মা, হস্টেলে নাবালক পড়ুয়াদের যৌন নির্যাতনের পর্দাফাঁস সোনারপুরে

নিজস্ব প্রতিবেদন: হস্টেলে নাবালক পড়ুয়াদের ভয় দেখিয়ে চলত যৌন নির্যাতন। সোনারপুর ২ হস্টেল কর্মীকে গ্রেফতার করল পুলিস। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের এক বেসরকারি ছাত্রাবাসের বিরুদ্ধে উঠল এমনটাই অভিযোগ।

আরও পড়ুন-IS-US: 'যুদ্ধ এখনও শেষ হয়নি, অস্ত্র নামিয়ে রাখিনি', আমেরিকাকে হুমকি ইসলামিক স্টেটের

সোনারপুরের চৌহাটির ওই ছাত্রাবাসের ধৃত ২ কর্মীর নাম সোমনাথ চক্রবর্তী ও তারক মণ্ডল। তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। প্রশাসন সূত্রে খবর, সরকারি অনুমতি ছাড়াই চৌহাটিতে খোলা হয় দুটি হস্টেল। একটি বালক এবং অন্যটি বালিকাদের।

আরও পড়ুন-Tanker strike: উঠে গেল ধর্মঘট , ফের লোডিং-আনলোডিং শুরু মৌড়িগ্রাম ডিপোয়

সম্প্রতি ছেলেদের হস্টেলের চতুর্থ শ্রেণির এক ছাত্র মাকে চিঠি লিখে জানায়, ভয় দেখিয়ে তার উপর যৌন নির্যাতন চালায় হোস্টেল কর্মীরা। তাকে হস্টেল থেকে বাড়ি নিয়ে না গেলে আত্মঘাতী হবে সে। চিঠি পেয়ে চমকে ওঠেন ওই অভিভাবক। হস্টেল থেকে ছেলেকে বাড়ি নিয়ে যাওয়ার পাশাপাশি গোটা বিষয়টি জানান সোনারপুর থানায়।

পুলিস ঘটনার তদন্ত নেমে জানতে পারে, হস্টেলের একাধিক আবাসিকের সঙ্গে ওই একই কাণ্ড করা হয়েছে। হস্টেলের সব ছেলে মেয়েদের উদ্ধার করে হোমে পাঠানো হয়েছে। সিল করে দেওয়া হয়েছে হস্টেলটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.