Tanker strike: উঠে গেল ধর্মঘট , ফের লোডিং-আনলোডিং শুরু মৌড়িগ্রাম ডিপোয়

বৈঠকে দাবিদাওয়া বিবেচনার আশ্বাস কর্তৃপক্ষের।

Updated By: Aug 29, 2021, 09:15 PM IST
Tanker strike: উঠে গেল ধর্মঘট , ফের লোডিং-আনলোডিং শুরু মৌড়িগ্রাম ডিপোয়

নিজস্ব প্রতিবেদন: জ্বালানি সংকটের আশঙ্কা ছিল কলকাতা, হাওড়া, হুগলি, দুই ২৪ পরগনা এবং নদিয়ার একাংশে। অনির্দিষ্টকালের ধর্মঘট শেষপর্যন্ত প্রত্যাহার করে নিলেন ট্যাঙ্কার মালিকরা। ফের লোডিং-আনলোডিং-র কাজ শুরু হল হাওড়ার মৌড়িগ্রামে, ইন্ডিয়ান ওয়েলের ডিপোতে।

গতকাল অর্থাৎ শনিবার ফের অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু হয়েছিল ইন্ডিয়ান ওয়েলের মৌড়িগ্রাম ডিপোতে। দুপুর থেকে বন্ধ ছিল লোডিং-আনলোডিং। ডিপোর বাইরে সার দিয়ে দাঁড়িয়েছিল ট্যাঙ্কার। কেন এই ধর্মঘট? পশ্চিমবঙ্গ ট্যাঙ্কার্স অ্যাসোসিয়েশন তরফে জানানো হয়েছে,  এখনও পর্যন্ত ১১  খুচরো জ্বালানি দোকান সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে হলদিয়া ও রাজবাদে। আরও ৪০টি দোকানও সরানোর পরিকল্পনা করেছে ইন্ডিয়ান ওয়েল কর্তৃপক্ষ। সংগঠনের সম্পাদক রাজ চট্টোপাধ্যায়ের দাবি, কিছুদিন আগে যখন ধর্মঘট হয়েছিল, তখন সমস্ত দাবিদাওয়া মেনে নেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। কিন্তু বাস্তবে পুরোটা মানা হয়নি। ট্যাঙ্কারের সংখ্যা ও ভাড়া প্রত্যাশামতো বাড়েনি।  

আরও পড়ুন: Chinsurah: পিকনিক করতে গিয়ে উধাও পুরকর্মী! উৎকণ্ঠায় পরিবার

এদিকে আবার ৩১ অগাস্ট রাজ্যের সমস্ত পাম্পে ধর্মঘটের ডাক দিয়েছে ওয়েস্ট বেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশন। সমস্যা মেটাতে ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেন ইন্ডিয়ান ওয়েল কর্তৃপক্ষ। সূত্রের খবর, বৈঠকে সমস্ত দাবিদাওয়া  বিবেচনার আশ্বাস দেওয়া হয়। ফলে আপাতত ধর্মঘট উঠে গেল। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.