Sonarpur Incident: সারা শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা! মা-হারা ৫ বছরের খুদেকে নরক-যন্ত্রণা পালিত 'বাবা-মা'য়ের...

5 years old alleged tortured: মা মারা যাওয়ায় মাত্র ৩ মাস বয়স থেকেই মাসি ও মেসোর কাছেই থাকে সে। তাদেরকেই 'বাবা ও মা' বলে জানত ও ডাকত ওই শিশুটি। 

Updated By: Aug 22, 2024, 03:44 PM IST
Sonarpur Incident: সারা শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা! মা-হারা ৫ বছরের খুদেকে নরক-যন্ত্রণা পালিত 'বাবা-মা'য়ের...

তথাগত চক্রবর্তী: মাতৃহারা ৫ বছরের শিশুর উপর নারকীয় অত্যাচারের অভিযোগ মাসি ও মেসোর বিরুদ্ধে। এদিকে ওই শিশুটি তাদেরকেই 'বাবা-মা' হিসেবে চেনে। মাত্র ৩ মাছ বয়স থেকে তাদের কাছেই মানুষ ওই শিশু। কিন্তু অভিযোগ, তারাই নারকীয় নির্যাতন চালায় ওই শিশুর উপর। অভিযোগ, চিরুনি দিয়ে সর্বত্র তাকে মারা হয়েছে। সেইসঙ্গে ওই শিশুর সারা শরীরে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এই ঘটনায় তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিস। 

সোনারপুরের গোড়খাড়া এলাকার বাসিন্দা অভিযুক্ত মাসি ও মেসো। তাদের সঙ্গেই থাকত আক্রান্ত শিশুটি। জন্মের পরই ওই শিশুটির মা মারা যায়। মা মারা যাওয়ায় মাত্র ৩ মাস বয়স থেকেই মাসি ও মেসোর কাছেই থাকে সে। তাদেরকেই 'বাবা ও মা' বলে জানত ও ডাকত ওই শিশুটি। আক্রান্ত শিশুটির স্কুলের বন্ধুরা জানিয়েছে, ওই শিশুর সারা শরীরে তারা আঘাতের চিহ্ন দেখতে পায়। তারাই তারপর তাদের বাবা-ও মায়ের কাছে পুরো বিষয়টি খুলে বলে। অন্যান্য অভিভাবকরা বিষয়টি জানতে পেরে সঙ্গে সঙ্গেই আক্রান্ত শিশুটির মাসি ও মেসোর কাছে যায়। এরপর আক্রান্ত শিশুটিকে নিয়ে পুলিসের কাছে যান স্কুলের অন্যান্য ছাত্রছাত্রীদের অভিভাবকরা।

শিশুটিকে সোনারপুর থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়। শিশুটির প্রাথমিক চিকিৎসার পর আপাতত তাকে একটি সরকারি হোমে রাখা হয়েছে বলে সোনারপুর থানার পুলিস সূত্রে জানা গিয়েছে। ওদিকে এই বিষয়ে অন্যান্য অভিভাবকরা সোনারপুর থানায় মৌখিকভাবে জানালেও এখনও পর্যন্ত কেউ-ই লিখিত অভিযোগ দায়ের করেননি। স্কুলের পক্ষ থেকেও এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে নিজে থেকেই ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিস। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। কাউকে গ্রেফতার করেনি পুলিস।

আরও পড়ুন, Kolkata Doctor Rape-Murder Case: ধৃত সঞ্জয় 'প্রিন্সিপাল' সন্দীপের কতটা 'কাছের' ছিল? চাঞ্চল্যকর দাবি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.