তৃণমূল বুড়োদের দল : দিলীপ, 'উনি গবেট-মাথামোটা', পাল্টা সৌগতর; মুখ খুললেন শুভেন্দু প্রসঙ্গেও

 "সাংগঠনিক ব্য়বস্থা দলের কর্মকর্তারা নেবেন। আমি দলের কর্মকর্তা নই।"  

Updated By: Dec 1, 2020, 04:56 PM IST
তৃণমূল বুড়োদের দল : দিলীপ, 'উনি গবেট-মাথামোটা', পাল্টা সৌগতর; মুখ খুললেন শুভেন্দু প্রসঙ্গেও

নিজস্ব প্রতিবেদন : "কল্যাণ বন্দ্যোপাধ্যায়, সৌগত রায়ের বয়স হয়ে গিয়েছে। তৃণমূল বুড়োদের পার্টি হয়ে গিয়েছে।" দিলীপ ঘোষের এই কটাক্ষের জবাবে এবার পাল্টা আক্রমণে বিঁধলেন সৌগত রায়। দিলীপ ঘোষের 'বুড়ো ভামের দল' কটাক্ষের জবাবে সৌগত রায় পাল্টা বলেন, "উনি গবেট আর মাথামোটা। উনি অর্ধশিক্ষিত, আইটিআই পাস। ওদের বুড়ো, বাচ্চা কেউ নেই। সব গবেট।"

শুধু সৌগত রায় নয়, এদিন সাংবাদিক বৈঠকে বিজেপিকে একহাত নেন চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর সাফ কথা, 'বিজেপির অন্তিম সময় চলছে।' পাশাপাশি, এদিন চন্দ্রিমা ভট্টাচার্য আরও দাবি করেন, শুভেন্দু অধিকারীকে নিয়ে চারদিকে দলবদলের জল্পনা চললেও, 'এখনও দলেই আছেন শুভেন্দু।' চন্দ্রিমার সেই বক্তব্যকে সমর্থন করেন সৌগত রায়ও। তিনি বলেন, "দৌত্য শব্দটা আমি গ্রহণ করি না। মধ্য়স্থতার চেষ্টা এখনও ব্যর্থ হয়নি। আলোচনা বন্ধ হয়ে যায়নি। যদি ব্যর্থ হই, নেত্রীকে বলে চেষ্টা ছেড়ে দেব। দলে যাঁরা আছেন, তাঁরা যাতে থাকেন, তারজন্য আমরা সবাই সচেষ্ট। বৈঠক কবে তা নিয়ে এখনই কিছু বলতে চাই না।"

প্রসঙ্গত, 'বিদ্রোহী' শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা বলার জন্য তৃণমূলের তরফে দায়িত্ব দেওয়া হয়েছে সাংসদ সৌগত রায়কে। দলের তরফে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হবে কিনা, এদিন সৌগত রায়ের কাছে সে প্রসঙ্গে জানতে চাওয়া হলে, তিনি সাফ বলেন, "সাংগঠনিক ব্য়বস্থা দলের কর্মকর্তারা নেবেন। আমি দলের কর্মকর্তা নই।"  

আরও পড়ুন, 'লড়ব না ভোটে', অনড় শীলভদ্র, পিকের টিমকে পাল্টা প্রশ্নে বিঁধলেন ব্যারাকপুরের বিধায়ক