Dilip Ghosh: 'যার তার মেয়ে...' মমতার উদ্দেশে বেলাগাম দিলীপ! নির্বাচন কমিশনে তৃণমূল

দিদির পা টলছে। বাড়ির লোক-ই ধাক্কা দিয়ে ফেলে দেয়। বাংলার লোক কখন ধাক্কা দিয়ে ফেলে দেবে বুঝতেই পারবেন না।

Updated By: Mar 26, 2024, 04:58 PM IST
Dilip Ghosh: 'যার তার মেয়ে...' মমতার উদ্দেশে বেলাগাম দিলীপ! নির্বাচন কমিশনে তৃণমূল

চিত্তরঞ্জন দাস: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে তীব্র কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। একইসঙ্গে কটাক্ষ করলেন বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদকেও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উদ্দেশে দিলীপ ঘোষ রীতিমতো কুকথা বলেন বলে অভিযোগ। ইতিমধ্যেই সেই অভিযোগে তৃণমূল কংগ্রেস দিলীপ ঘোষের বিরুদ্ধে জাতীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে বলেও জানা গিয়েছে। আগামিকাল যাচ্ছে ১০ সদস্যের প্রতিনিধি দল। দিলীপ ঘোষ বলেন,"দিদি গোয়ায় গিয়ে বলেন গোয়ার মেয়ে, ত্রিপুরায় গিয়ে বলেন ত্রিপুরার মেয়ে, আগে তো ঠিক করুন, যার তার মেয়ে হওয়া ঠিক নয়।" পাশাপাশি, আরও কটাক্ষ করেন, "দিদির পা টলছে। বাড়ির লোক-ই ধাক্কা দিয়ে ফেলে দেয়। বাংলার লোক কখন ধাক্কা দিয়ে ফেলে দেবে বুঝতেই পারবেন না।' মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের পাশাপাশি বর্ধমান দুর্গাপুরের প্রার্থী কীর্তি আজাদকেও তীব্র কটাক্ষ করেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ । 

মঙ্গলবার কাক ভোরে দুর্গাপুরের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের চতুরঙ্গ মাঠ হয়ে অম্বুজা থেকে ফের চতুরঙ্গ মাঠ এলাকায় বিজেপি কর্মীদের সাথে পায়ে হেঁটে প্রচার করেন দিলীপ ঘোষ। তারপর কাশীরাম এলাকায় দেওয়াল লিখন করেন। এরপর দুর্গাপুরের রাজীব গান্ধী স্মারক ময়দানে বিজেপি কর্মীদের সাথে আলোচনা করে পৌঁছে যান মেন গেটে। সেখানে চায়ে-পে চর্চার মাধ্যমে জনসংযোগ করেন। তারপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীকে তীব্র ভাষায় আক্রমণ করেন দিলীপ ঘোষ। বলেন,"গোয়ায় বলেন গোয়ার মেয়ে, ত্রিপুরায় বলেন ত্রিপুরার মেয়ে, আগে বাপ ঠিক করুন!" আরও বলেন, তৃণমূলের অত্যাচারে বিজেপির অনেক কর্মী এখনও ঘর ছাড়া। সাংগঠনিকভাবে বর্ধমান দুর্গাপুরের দুর্বলতা আছে। লোকসভা নির্বাচনের আগেও হুমকি দেওয়া হচ্ছে। মারামারি শুরু হয়েছে। তবে বিজেপি নির্বাচনে বিশ্বাসী বলেও দাবি করেন দিলীপ করেন। বলেন, কেউ তাদের উপর আক্রমণ করতে এলে তারাও চুপ করে বসে থাকবেন না। মাঠে নেমে লড়াই করবেন। ২০২৪ নির্বাচনে জয়ের বিষয়েও আশাবাদী দিলীপ ঘোষ।

ওদিকে দিলীপ ঘোষের কুমন্তব্য নিয়ে কুণাল ঘোষ বলেন, "দিলীপ ঘোষ যে মন্তব্য করেছেন তার উত্তরটা কুৎসিত এবং কচিকর। মমতা বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করতে গিয়ে বাবা তুলে কথা বলছেন এটা কোন রুচি কোন সংস্কৃতি। এর আগে এ ধরনের কান্ড বিজেপি নেতারা বারবার করেছেন। এর আগে দিলীপ ঘোষ মা দুর্গার পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন তুলেছিলেন এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রে একই কথা বলছেন। নির্বাচন আমরা তীব্র নিন্দা করছি নির্বাচন কমিশনে যথাযথভাবে তার প্রতিবাদ নিন্দা ব্যবস্থার দাবি জানানো হয়েছে এবং আবার যথাযথ পদ্ধতিতে জানানো হবে। পাশাপাশি বলব দিলীপ ঘোষ যিনি মানসিক অবসর থেকে এ ধরনের কাজ আরো বাড়িয়ে দিয়েছেন তার মেদনীপুর থেকে তাকে চূড়ান্ত সম্মান করে কয়েক দিন ধরে ঝুলিয়ে রেখে তারপর তাকে ঘাড় ধাক্কা দিয়ে দাঁড়িয়ে পাঠিয়ে দিয়েছে অন্য জেলায় তার নিজের দল। এই অপমানটা দিলীপ ঘোষ নিতে পারছেন না অথচ দলকে কিছু বলার মুরোদ নেই, হতাশা  নিতে না পেরে তৃণমূলকে কথা বলে তারই অবসাদ গুলো কাটানোর চেষ্টা করছেন।"

আরও পড়ুন, Kirti Azad: 'শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব', দিলীপকে পালটা চ্যালেঞ্জ কীর্তির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.