বাঁকুড়ার বারিকুলে খুন 'স্পেশাল হোমগার্ড', মৃতদেহের পাশে মিলল লাল কালিতে লেখা পোস্টার

বাঁকুড়ার জঙ্গলমহলে খুন হলেন এক 'স্পেশাল হোমগার্ড'। সোমবার সকালে বাঁকুড়ার বারিকুল(Barikul) থানার নেকড়াপচা গ্রামে খুন হন সিদ্ধার্থ পাল নামের ওই স্পেশাল হোমগার্ড।

Updated By: Jun 7, 2021, 03:22 PM IST
বাঁকুড়ার বারিকুলে খুন 'স্পেশাল হোমগার্ড', মৃতদেহের পাশে মিলল লাল কালিতে লেখা পোস্টার

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ার জঙ্গলমহলে খুন হলেন এক 'স্পেশাল হোমগার্ড'। সোমবার সকালে বাঁকুড়ার বারিকুল(Barikul) থানার নেকড়াপচা গ্রামে খুন হন সিদ্ধার্থ পাল নামের ওই স্পেশাল হোমগার্ড।

এদিন সকালে তাঁর বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করে বারিকুল(Barikul) থানার পুলিস। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান আততায়ী বাড়িতে ঢুকে পিছন থেকে শাবল জাতীয় ভারী কোনো বস্তু দিয়ে সিদ্ধার্থ পালের মাথায় আঘাত করে। আঘাতের জেরে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন-Vaccine: Covaxin-র তুলনায় Covishield-য়ে তৈরি হচ্ছে বেশি অ্যান্টিবডি, বলছে গবেষণা

প্রসঙ্গত, একসময়ের বহু মাওবাদী(Maoist) অস্ত্র ছেড়ে মূল স্রোতে ফিরে আসেন। তাদেরই এই স্পেশাল হোমগার্ড পদে নিয়োগ করে সরকার। পাশাপাশি মাও হামালায় নিহতদের পারিবারের সদস্যদেরও স্পেশাল হোমগার্ড পদে নিয়োগ করা হয়েছে।

এদিকে, মৃতদেহের পাশে পড়ে থাকা একটি পোস্টার উদ্ধার করেছে পুলিস। জানা গেছে সাদা কাগজে লাল কালি দিয়ে লেখা সেই পোস্টারে খুন হওয়া স্পেশাল হোমাগার্ড সিদ্ধার্থ পাল ওরফে লাল্টু বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগ তোলা হয়েছে।

আরও পড়ুন-Yaas বিধ্বস্ত পাথরপ্রতিমা-গোসাবায় Central Team, নদীপথে ঘুরে দেখলেন এলাকা

তদন্তে নেমে এই ঘটনায় জড়িত সন্দেহে নেকড়াপচা গ্রামের সুনীল সোরেন নামের এক যুবককে আটক করেছে পুলিস। প্রাথমিক ভাবে পুলিসের ধারনা ব্যাক্তিগত শত্রুতার জেরেই খুন হয়েছেন স্পেশাল হোমগার্ড হিসাবে কর্মরত সিদ্ধার্থ পাল। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

বাঁকুড়ার পুলিস সুপার ধৃতিমান সরকার এনিয়ে বলেন, মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।  এক ব্যাক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.