Paresh Adhikari in SSC Case: উত্তরবঙ্গ থেকে ট্রেন ধরলেও শিয়ালদহে নামেননি মন্ত্রী পরেশ অধিকারী, অবশেষে মিলল খোঁজ

রেল সূত্রে খবর, মঙ্লবার উত্তরবঙ্গ থেকে পদাতিক এক্সপ্রেসে উঠেছিলেন পরেশ অধিকারী ও তাঁর মেয়ে অঙ্কিতা

Updated By: May 18, 2022, 05:36 PM IST
Paresh Adhikari in SSC Case: উত্তরবঙ্গ থেকে ট্রেন ধরলেও শিয়ালদহে নামেননি মন্ত্রী পরেশ অধিকারী, অবশেষে মিলল খোঁজ

নিজস্ব প্রতিবেদন: আদালতের নির্দেশ পেয়ে সিবিআই দফতরে হাজিরা দিতে মঙ্গলবার উত্তরবঙ্গ থেকে ট্রেনে ওঠেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী ও তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী। কিন্তু বুধবার সকালে সেই ট্রেন শিয়ালদহ স্টেশনে এলেও ট্রেনে ছিলেন না মন্ত্রী। এনিয়ে শোরগোল সৃষ্টি হয়েছে। 

এদিকে, রেল সূত্রে খবর, মঙ্লবার উত্তরবঙ্গ থেকে পদাতিক এক্সপ্রেসে উঠেছিলেন পরেশ অধিকারী ও তাঁর মেয়ে অঙ্কিতা। কিন্তু বুধবার ভোর ৪টে ৫২ মিনিটে পদাতিক এক্সপ্রেস এসে থামে বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্লাটফর্মে। মন্ত্রী ও তাঁর মেয়েকে প্লাটফর্মে দেখা যায় ভোর ৪টে ৫৬ মিনিট নাগাদ। এরপরই ৫টা ০৪ মিনিট নাগাদ মন্ত্রী ও তাঁর মেয়ে বর্ধমান স্টেশন থেকে একটি সাদা গাড়িতে চড়ে বেরিয়ে যান।

অন্যদিকে,  পদাতিক এক্সপ্রসের যে কোচে পরেশ অধিকারী ছিলেন সেই কোচের অ্যাটেন্ড্ন্ট জানান, সম্ভবত বর্ধমান স্টেশনে মেয়ে ও নিরাপত্তারক্ষীদেরল নিয়ে নেমে গিয়েছেন পরেশবাবু। শেষবার তাদের দেখা গিয়েছিল এনজেপি স্টেশনে।

মেয়ের এসএসসিতে চাকরি পাওয়া নিয়ে বিতর্কে জড়িয়েছেন পরেশ অধিকারী। অভিযোগ, পার্সোনালিটি টেস্ট ছাড়াই চাকরি পেয়েছেন তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী। এর পেছনে কোনও অদৃশ্য হাত রয়েছে। এনিয়ে তাঁকে সিবিআইয়ের কাছে হাজিরা দিতে নির্দেশ দেয় কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। সেই আদেশকে চ্যালেঞ্জ করে তাঁর ডিভিশন বেঞ্চে যাওয়ার কথা। কিন্তু মন্ত্রী কোথায় গেলেন বা আজ রাত আটটার মধ্য়ে সিবিআই দফতরে যান কিনা সেটাই দেখার।

আরও পড়ুন-SSC Case In High Court: প্রধান বিচারপতির কাছে এবার শিক্ষা প্রতিমন্ত্রীর মেয়ের চাকরি মামলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.