SSC Scam: লাখ লাখ টাকা নিয়ে প্রথমে স্বাস্থ্য দফতর; পরে প্রাইমারিতে নিয়োগপত্র, গ্রেফতার শিক্ষক

কমলেন্দু রায়ের নামে কৃষ্ণগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন সুমন ঘোষ। তার পর থেকেই গা ঢাকা দিয়ে বেড়াচ্ছিলেন কমলেন্দু। লুকিয়ে ছিলেন খড়দার একটি জায়গায়। সেখান থেকেই কমলেন্দুকে গ্রেফতার করে নিয়ে আসে কৃষ্ণগঞ্জ থানার পুলিস

Updated By: Jan 14, 2023, 08:29 PM IST
SSC Scam:  লাখ লাখ টাকা নিয়ে প্রথমে স্বাস্থ্য দফতর; পরে প্রাইমারিতে নিয়োগপত্র, গ্রেফতার শিক্ষক

অনুপ দাস: ভুয়ো কল লেটার নিয়ে ইন্টারভিউ দিতে এসে আজ ধরা পড়েছে এক প্রাইমারি চাকরিপ্রার্থী। এদিনই নদিয়ায় পুলিসের জালে পড়লেন এক হাইস্কুল শিক্ষক। তার বিরুদ্ধে অভিযোগ, ৬ লাখ ৮৫ হাজার টাকা নিয়ে তিনি এক যুবককে প্রাইমারি স্কুলের নিয়োগপত্র দিয়েছিলেন। নদিয়ার কৃষ্ণগঞ্জের বাসিন্দা ওই শিক্ষকের নাম কমলেন্দু রায়।

আরও পড়ুন-৯০০ কিমি দূরে থেকেও আশ্চর্যজনকভাবে কয়েক ঘণ্টার মধ্যে যমজ ভাইদের একইরকম মৃত্যু! 

পুলিস সূত্রে খবর, মাস ছয়েক আগে এলাকায় সুমন ঘোষ নামে এক যুবকের কাছ থেকে প্রাইমারিতে চাকরি দেওয়ার নাম করে কমলেন্দু ৬ লাখ ৮৫ হাজার টাকা নেন। এদিকে টাকা নেওয়ার বেশ কিছুদিন পর শিক্ষকের নিয়োগপত্র না দিয়ে স্বাস্থ্য দফতরের জাল নিয়োগপত্র দেন।  পরবর্তীতে সুমনকে প্রাইমারি স্কুলের নিয়োগপত্র দেওয়া হয়। সেটিও জাল। এমনটাই অভিযোগ উঠেছে কমলেন্দুর বিরুদ্ধে।

গত ২২ জুলাই কমলেন্দু রায়ের নামে কৃষ্ণগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন সুমন ঘোষ। তার পর থেকেই গা ঢাকা দিয়ে বেড়াচ্ছিলেন কমলেন্দু। লুকিয়ে ছিলেন খড়দার একটি জায়গায়। সেখান থেকেই কমলেন্দুকে গ্রেফতার করে নিয়ে আসে কৃষ্ণগঞ্জ থানার পুলিস। শনিবার তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে ৪ দিন পুলিস হেফাজতের নির্দেশ দেন। 

পুলিস এখন তদন্ত করে দেখছে, কমলেন্দুর সঙ্গে কারা ওই জাল নিয়োগ পত্র দেওয়ার চক্রে জড়িত। পাশাপাশি, আরও কার কাছ থেকে এভাবে টাকা নেওয়া হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.