Bikash Ranjan Bhattacharya: তদন্ত ঠিকঠাক হলে পার্থর মতো একই হাল হওয়া উচিত মমতারও, বিস্ফোরক বিকাশ

এখানে গোটা শাসকদল জড়িত। ঠিকমতো তদন্ত হলে পার্থর আজ যা হাল হয়েছে তা মুখ্যমন্ত্রীরও হতো

Updated By: Jul 24, 2022, 08:42 PM IST
Bikash Ranjan Bhattacharya: তদন্ত ঠিকঠাক হলে পার্থর মতো একই হাল হওয়া উচিত মমতারও, বিস্ফোরক বিকাশ

সোমা মাইতি: এসএসসির দুর্নীতির তদন্তে গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্য়ায়। গ্রেফতার করা হয়েছে পার্থর ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখোপাধ্য়ায়কেও। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২২ কোটি টাকা। এনিয়ে এবার মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে তোপ দাগলেন সিপিএম নেতা ও বিশিষ্ট আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্য।

রবিবার ফরাক্কা যাওয়ার পথে বহরমপুর কোর্ট স্টেশনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিকাশ ভট্টাচার্য। সেখানেই তাঁকে এসএসসি দুর্নীতি ও পার্থর গ্রেফতার নিয়ে প্রশ্ন করা হয়। এনিয়ে বিকাশবাবু বলেন, কোথাও হস্তক্ষেপ না হয়ে তদন্ত ঠিকঠাক হলে আজ পার্থর যে হাল হয়েছে মুখ্যমন্ত্রীরও সেই হাল হওয়া উচিত। গোটা দলটা ও প্রশাসন দুর্নীতিতে জড়িত।

রাজনৈতিক মারপ্যাঁচেই কি পার্থর গ্রেফতারি? বিকাশ ভট্টাচার্য বলেন, তৃণমূলের কাজ হচ্ছে দুর্নীতি করা। ফলে দুর্নীতির বিরোধিতা করা স্বাভাবিকভাবেই তৃণমূলের স্বার্থ বিরোধী। এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

ইডির তদন্ত চলেছে। এরপর কি চাকরির জন্য যারা এখনও আন্দোলন করছেন তারা কি চাকরি পাবেন? বিকাশের বক্তব্য, বিষয় শুধু কে চাকরি পেয়েছে, কে চাকরি পাইনি তা নয়। গোটা একটা প্রশাসন দুর্নীতি করেছে। এটা শুধু চাকরি প্রার্থীদের একার ব্যাপার নয়। মানুষের প্রশ্ন। তারা দুর্নীতির সঙ্গে আপোস করবে নাকি করবেন না? অর্থাত্ সেই লড়াই মানুষকে রাস্তায় নেমে করতেই হবে। এখানে গোটা শাসকদল জড়িত। ঠিকমতো তদন্ত হলে পার্থর আজ যা হাল হয়েছে তা মুখ্যমন্ত্রীরও হতো।

এসএসসি দুর্নীতির টাকা হাওয়ালার মাধ্যমে বাংলাদেশে গিয়েছে বলে অভিযোগ উঠছে। এনিয়ে বিকাশ ভট্টাচার্য বলেন, ইডির দায়িত্ব তা খুঁজে বের করা।  পার্থবাবু দলের মহাসচিব। এখন বলছে সম্পর্ক নেই। এটা তৃণমূলের ছল চাতুরি।

আরও পড়ুন-ISC Result 2022: প্রকাশিত আইএসসির ফল, মেধাতালিকায় রাজ্যের ৬ পড়ুয়া; নজর কাড়ল কাঁথির ক্যাসিতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.