কয়েকদিনের বৃষ্টিতেই বেহাল গজোলডোবা যাওয়ার রাজ্য সড়ক

রাস্তায় বালি ফেলে সাময়িক রাস্তা মেরামতির কাজ শুরু হয়েছে।

Updated By: Jun 20, 2021, 02:36 PM IST
কয়েকদিনের বৃষ্টিতেই বেহাল গজোলডোবা যাওয়ার রাজ্য সড়ক

নিজস্ব প্রতিবেদন:  রাস্তা না নদী, চট করে দেখে বোঝার উপায় নেই। গত কয়েক দিনের বৃষ্টিতেই বেহাল হয়ে পড়েছে রাজ্য সড়ক। সমস্যায় গাড়ি চালক থেকে সাধারণ মানুষ। মালবাজার মহকুমার তারঘেরা জঙ্গলের গাজোলডোবা বীট এলাকার রাজ্য সড়কের এই হাল। 

গজোলডোবা (Gajoldoba) যাওয়ার এই রাস্তার মধ্যে বড় বড় গর্ত হয়ে গেছে আর সেই গর্তে বৃষ্টির জল জমে ছোটখাটো ডোবার আকার ধারণ করেছে। প্রায় ৮০০ মিটার রাস্তার হাল এতই খারাপ যে, মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটছে এই এলাকায়। এছাড়া রাস্তার দুধারে জঙ্গল। হাতির (tusker) উপদ্রবের আশঙ্কাও রয়েছে। তাই এই খারাপ রাস্তা দিয়ে যেতে ভয় পাচ্ছেন সাধারণ মানুষ। মাঝে মধ্যেই টোটো উলটে পড়ছে এই রাস্তায়। 

আরও পড়ুন: দেশে একাধিক রাজ্যে পেট্রোলের দাম ১০০ ছুঁইছুঁই, কলকাতায় কত?

পথচলতি এক বাইকচালক অমল মিস্ত্রি বলেন, একদিকে হাতির ভয়, অন্য দিকে খারাপ রাস্তা (road), তাই একরকম জীবনের ঝুঁকি নিয়েই এই রাস্তা দিয়ে যাতায়াত করতে হচ্ছে আমাদের। রাস্তার মধ্যে এত বড় বড় গর্ত হয়েছে যে, মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটছে। আমরা চাই, অবিলম্বে রাস্তাটি সারাই করা হোক। 

এলাকার বাসিন্দা সুমন্ত রায় বলেন, এই রাস্তা দিয়ে যাতায়াত করা সমস্যা হচ্ছে। ভীষণ খারাপ অবস্থা হয়েছে রাস্তার। ছোট গাড়ির চলাচল করতে সমস্যা হচ্ছে। মাঝে মধ্যেই রাস্তার জন্য গাড়ি খারাপ হচ্ছে। এখনও সেভাবে বর্ষা (rainy season) শুরু হয়নি, তাতেই রাস্তার হাল এই। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাস্তায় বালি ফেলে সাময়িক রাস্তা মেরামতির কাজ শুরু হয়েছে। তবে বালি দিয়ে সারাই করা এই রাস্তা কতদিন ঠিক থাকবে তা নিয়ে সব পক্ষই সন্দিহান। একটু বেশি বৃষ্টি হলেই রাস্তায় হাড়কঙ্কাল চেহারা বেরিয়ে আসবে বলেই দাবি সাধারণ মানুষের। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: ভ্যাকসিনে আতঙ্ক স্থানীয়দের! সোনারপুরে আসরে নামতে হল বিধায়ককে

.