টেস্টে ফেল করায় স্কুলেই আত্মঘাতী উচ্চমাধ্যমিকের ছাত্রী

উচ্চমাধ্যমিকের টেস্টে ফেল করে, জীবনের পরীক্ষাতেই হার মেনে নিল ছাত্রী। গার্জিয়ান কল হতেই ভেঙে পড়ে সে। বাড়ি না গিয়ে, স্কুলেই আত্মহত্যা করে ক্লাস টুয়েলভের ওই ছাত্রী। এঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের লোয়াদা হাইস্কুলে। 

Updated By: Dec 14, 2017, 11:08 PM IST
টেস্টে ফেল করায় স্কুলেই আত্মঘাতী উচ্চমাধ্যমিকের ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: উচ্চমাধ্যমিকের টেস্টে ফেল করে, জীবনের পরীক্ষাতেই হার মেনে নিল ছাত্রী। গার্জিয়ান কল হতেই ভেঙে পড়ে সে। বাড়ি না গিয়ে, স্কুলেই আত্মহত্যা করে ক্লাস টুয়েলভের ওই ছাত্রী। এঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের লোয়াদা হাইস্কুলে। 

কিছুক্ষণ আগেই হাসিখুশি ছিল মেয়েটা। ক্লাস টুয়েলভের হালিমা খাতুন। বৃহস্পতিবার উচ্চমাধ্যমিকের টেস্টের রেজাল্ট আউট হয়আটচল্লিশ জন পরীক্ষার্থীর মধ্যে আট জন সব বিষয়ে ফেল করে, তাঁদেরই একজন ছিল হালিমাভিযোগ, রেজাল্ট বের হতেই চুপচাপ বেরিয়ে তিনতলায় চলে যায় ওই ছাত্রী ফাঁকা ক্লাসরুমে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় হালিমা। ক্লাসঘরে ঝোলা ছাত্রীর দেহ দেখেই আঁতকে উঠেছিলেন সবাই। ঘটনায় লোয়াদা হাইস্কুলে হাজির প্রত্যেকে হতভম্ব। হতবাক
স্কুলের শিক্ষিকারাও। 

স্কুলের একটি পরীক্ষায় পাস না করতে পারার মানে কি, জীবনটাই ফেল! আরেকটু চেষ্টা আর পরিশ্রম বদলে দিতে পারত ভবিষ্যত্‍। পরিবার-পরিজন, শিক্ষিকদের সবারই তাই আক্ষেপ, মেয়েটা শেষপর্যন্ত এভাবে চলে গেল! 

.