Mamata Banerjee: 'মমতাও বাইরে গেলে তখন বোমাবাজি করতে পারি, করিনা', বিস্ফোরক সুকান্ত

Sukanta Majumdar: নিশীথের গাড়িতে হামলার ঘটনা। দিনহাটায় গ্রেফতার আঠারোজন বিজেপি সমর্থক। উদ্ধার তিনটি আগ্নেয়াস্ত্র, ছয় রাউন্ড গুলি। তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগে সরব বিজেপি। ক্ষমতা থাকলে বুকে গুলি চালাক। হুঙ্কার নিশীথের। অশান্তির নেপথ্যে বিজেপির হাত। পাল্টা উদয়নের। দফায় দফায় উত্তেজনা দিনহাটায়।

Updated By: Feb 26, 2023, 01:33 PM IST
Mamata Banerjee: 'মমতাও বাইরে গেলে তখন বোমাবাজি করতে পারি, করিনা', বিস্ফোরক সুকান্ত
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ''মমতা বন্দ্যোপাধ্যায় যখন বাইরে যান আমরাও কি বোমাবাজি করতে পারিনা? কিন্তু আমরা করিনা। পরিস্থিতি যদি এই ভাবে চলতে থাকে আমরা ৩৫৬-র প্রয়োগ চাইতে বাধ্য হবো। ৩৫৬ ধারা ছাড়া তো এই রাজ্যে শান্তি সম্ভব নয় মনে হচ্ছে।'' এদিন নিশীথ প্রামাণিকের গাড়িতে হামলার ঘটনায় এমনই বিস্ফোরক বক্তব্য সুকান্ত মজুমদারের। দিনহাটায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়ির উপরে হামলা। গাড়ি লক্ষ্য করে ছোড়া হল ইট-পাথর। এমনকি বোমা ছোড়া হয়েছে বলেও অভিযোগ। ভাঙুচুর করা হয়েছে নিশীথের গাড়ি। গোটা ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন নিশীথ। 

আরও পড়ুন, Nisith Pramanik: 'যদি ক্ষমতা থাকে, তাহলে বুকে গুলি চালাক', তৃণমূলকে চ্যালেঞ্জ নিশীথের

 নিশীথের গাড়িতে হামলার ঘটনায় এদিন দিনহাটায় গ্রেফতার আঠারোজন বিজেপি সমর্থক। উদ্ধার তিনটি আগ্নেয়াস্ত্র, ছয় রাউন্ড গুলি। তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগে সরব বিজেপি। 'ক্ষমতা থাকলে বুকে গুলি চালাক'। হুঙ্কার নিশীথের। নিশীথ অভিযোগ করেন, 'রাজনৈতিকভাবে লড়াই করতে না পেরেই হিংসার আশ্রয় নিয়েছে তৃণমূল।' তিনি বলেন, 'তালিবানি কায়দায় নেতা-মন্ত্রীদের ওপর হামলা চালাচ্ছে তৃণমূল। এদের হামলা থেকে রেহাই পাচ্ছে না আম জনতাও। বাংলায় নেতা-মন্ত্রীরা সুরক্ষিত নন।

অশান্তির নেপথ্যে বিজেপির হাত। এদিন পাল্টা তোপ উদয়নের। দফায় দফায় উত্তেজনা দিনহাটায়। বিজেপি কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুর করে আগুন লাগানোর অভিযোগ। রাজ্যপালের দ্বারস্থ বিজেপি। নিশীথের গাড়ি লক্ষ্য করে হামলায় আইনশৃঙ্খলার অবনতির অভিযোগে সরব শুভেন্দু। রাজ্যপালের হস্তক্ষেপ চান রাজ্য বিজেপি।

রাজ্যপালের কাছে নালিশ জানান শুভেন্দু অধিকারী। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িতে হামলায় ঘটনায় ইতিমধ্যে নিন্দা জানিয়ে টুইটও করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সুর চড়িয়েছেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য। বিজেপি রাজ্য সভাপতির গাড়ি ঘিরেও গো ব্যাক স্লোগান তৃণমূলের। সাগরদিঘি উপনির্বাচনের প্রচারে গিয়ে উত্তেজনা। 

আরও পড়ুন, Nisith Pramanik: কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়ির উপর হামলা কোচবিহারের দিনহাটায়...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.