CAA বিরোধীদের সঙ্গে নেই; দলেই আছি, দলীয় কার্যালয়ে বসে জানিয়ে দিলেন শান্তনু

সিএএ লাগু না করার জন্য সম্প্রতি কেন্দ্র ও অমিত শাহের বিরুদ্ধেও মুখ খোলেন শান্তনু ঠাকুর।

Updated By: Dec 30, 2020, 04:31 PM IST
CAA বিরোধীদের সঙ্গে নেই; দলেই আছি, দলীয় কার্যালয়ে বসে জানিয়ে দিলেন শান্তনু

নিজস্ব প্রতিবেদন: দলেই রয়েছেন  এবং সিএএ সমর্থন করেন। মুকুল রায়ের পাশে বসে ঘোষণা সাংসদ শান্তনু ঠাকুরের। 

আরও পড়ুন-করোনার নয়া স্ট্রেনে চোখ রাঙানি, বাড়ল ব্রিটেন-ভারত উড়ান বন্ধের সময়সীমা 

কিছু দিন ধরেই  সিএএ নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়াচ্ছিলেন শান্তনু ঠাকুর। এর এমধ্য়েই রাজ্যে এসে অমিত শাহ বলে যান, করোনার টিকা আগে দেওয়া হোক তার পরে সিএএ, এনআরসি নিয়ে কাজ হবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর ওই মন্তব্যের পর ফের সুর জোরাল করেন শান্তনু। আজ বিজেপির কার্যালয়ের বৈঠকে শান্তনু মুখ থেকে সেসব উধাও।

মুকুল রায়ের সঙ্গে বসে এক সাংবাদিক সম্মেলনে শান্তনু স্পষ্ট করে দেন, বিজেপিতেই আছি। সিএএ লাগু করার দাবি আমি দলের কাছে রেখেছি।  
যারা সিএএ বিরোধী তাদের দলে আমি যাব কীভাবে! কেন্দ্র এই আইন এনেছে। তা লাগু হবে না ভাবার কোনও কারণ নেই। আশাকরি কেন্দ্র এনিয়ে ব্যবস্থা নেবে।

আরও পড়ুন-রাজ্যপালের অপসারণের দাবি, রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি TMC-র

সিএএ লাগু না করার জন্য সম্প্রতি কেন্দ্র ও অমিত শাহের বিরুদ্ধেও মুখ খোলেন শান্তনু ঠাকুর। মতুয়াদের স্বার্থে তিনি অনেক কিছুই করতে পারেন বলেও মন্তব্য করেন। এর সঙ্গে তাঁকে তৃণমূলে যোগদানের আহ্বান জানান রাজ্যের এক মন্ত্রী। এরকম এক অবস্থায় গত সোমবার কলকাতার একটি পাঁচতরা হোটেলে বিজেপির বৈঠকে শান্তনুকে ডেকে সতর্ক করা হয় বলে দলীয় সূত্রে খবর। এর পরই এই সাংবাদিক সম্মেলন।

সিএএ নিয়ে মুকুল রায় এদিন বলেন, জানুয়ারিতে অমিত শাহ কলকাতায় আসবেন। তখন তিনি যাবেন মতুয়াদের সভায়।সেখানেই যা বলার তিনি বলবেন।

 

.