'শুভেন্দু কেঁচো খুড়তে গিয়েছিল, কাছা খুলে দিয়েছে'

'বাংলার মানুষ তাঁর কাছা খুলে দিয়েছে। আগামী লোকসভা নির্বাচনে আর ফুটবে না পদ্ম। দিদি বলেছিলেন, সেমি ফাইনালে পঞ্চায়েত আর ফাইনালটা মোদী। বাংলার মানুষ কথা রেখেছে আমরা জিতেছি।' এদিন রাজ্যের বিরোধী নেতার বিরুদ্ধে এভাবেই তোপ দাগেন সুপ্রকাশ গিরি। 

Updated By: Jul 18, 2023, 06:42 PM IST
'শুভেন্দু কেঁচো খুড়তে গিয়েছিল, কাছা খুলে দিয়েছে'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  শুধু কুৎসা করে শুভেন্দু কেঁচো খুড়তে গিয়েছিল, 'বাংলার মানুষ তাঁর কাছা খুলে দিয়েছে। আগামী লোকসভা নির্বাচনে আর ফুটবে না পদ্ম। দিদি বলেছিলেন, সেমি ফাইনালে পঞ্চায়েত আর ফাইনালটা মোদী। বাংলার মানুষ কথা রেখেছে আমরা জিতেছি।' এদিন রাজ্যের বিরোধী নেতার বিরুদ্ধে এভাবেই তোপ দাগেন যুব তৃণমূলের কাথির সাংগঠনিক জেলা সভাপতি সুপ্রকাশ গিরি। 

আরও পড়ুন, Weather Update: বঙ্গোপসাগরে ২ সিস্টেম! ফের ধেয়ে আসছে ঘূর্ণিঝড়?

পঞ্চায়েত ভোট নিয়ে বিরোধীদের প্রবল উত্সাহ ছিল। তার মধ্যে অবশ্য সব জেলাতেই ভালো ফল করেছে শাসকদল। জেলা পরিষদে জয়জয়কার তৃণমূলের। ৯ জেলায় বিরোধীরা শূন্য। যে পূর্ব মেদিনীপুর নিয়ে বিজেপি উত্সাহ ছিল সেখানেও সুবিধে করতে পারেনি গেরুয়া শিবির। উত্তরে জলপাইগুড়ি, দক্ষিণ জিনাজপুর, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান জেলা পরিষদগুলি বিরোধী শূন্য। নন্দীগ্রামের বাইরে ভালো ফল করতে পারেনি বিজেপি। এনিয়ে গতকালই শুভেন্দুকে ট্যুইটে খোঁচা দেন কুণাল ঘোষ। আজ ফের তিনি বললেন, পূর্ব মেদিনীপুরে শুভেন্দুর গ্যাস বেলুন ফুস হয়ে গিয়েছে।

শুভেন্দুও কিছুদিন আগে ট্যুইট করেন, নন্দীগ্রামসহ পূর্ব মেদিনীপুরে বেইমান বিধ্বস্ত। জেলা পরিষদ- ৫৬-১৪, নন্দীগ্রাম গ্রাম পঞ্চায়েত ৮ তৃণমূল-৯ ( আমাদের অভ্যন্তরীণ সমীকরণের জন্য)। পঞ্চায়েত সমিতি ১-১, জেলা পরিষদ ৩-২১। সবে শুরু। চোখে সর্ষেফুল দেখাব ব্লকস্তরের নেতা শুভেন্দুকে। বুধবার সাংবাদিক সম্মেলন করে কুণাল ঘোষ বলেন, পূর্ব মেদিনীপুরে বিরোধী দলনেতার গ্যাস বেলুন ফুস। জেলা পরিষদের তথ্য পরিসংখ্যান বলে দিচ্ছে তৃণমূল কংগ্রেস বিজেপির থেকে ১০ হাজারেরও বেশি ভোটে এগিয়ে রয়েছে। 

আরও পড়ুন, Alipurduar: নদীতে মুখ থুবড়ে পড়ল জিও সিন্থেটিক প্রযুক্তি! ভেঙে যাওয়া বাঁধ পরিদর্শনে সেচমন্ত্রী...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.