বিতর্ক উস্কে করোনা পজিটিভ রোগীদের নিয়ে ভাইরাল ভিডিও শেয়ার করলেন সূর্যকান্ত মিশ্র

"আমরা অ্য়াকোয়াগার্ডের জল দিয়ে থাকি। এছাড়া যা খাবার দেওয়া হয়, তা আমাদের হেলথ অফিসার এবং ডায়েটিশিয়ানদের রেকমেন্ড করা খাবারই দেওয়া হয়।" 

Updated By: Jul 24, 2020, 12:01 AM IST
বিতর্ক উস্কে করোনা পজিটিভ রোগীদের নিয়ে ভাইরাল ভিডিও শেয়ার করলেন সূর্যকান্ত মিশ্র

নিজস্ব প্রতিবেদন : করোনা পজিটিভ রোগীদের শুট করা পরিষেবার অব্যবস্থার অভিযোগ সংক্রান্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন সূর্যকান্ত মিশ্র। যার জেরে তীব্র প্রতিক্রিয়া ছড়িয়েছে রাজনৈতিক ও প্রশাসনিক মহলে।

জলপাইগুড়ি রানিনগর সেফ হোমে থাকা করোনা পজিটিভ রোগীদের চিকিৎসা পরিসেবা, অস্বাস্থ্যকর পরিবেশ, নিম্নমানের খাবার ইত্যাদি বিভিন্ন অভিযোগ নিয়ে ভিডিও শুট করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করেছিল। যা এখন জলপাইগুড়ি জেলার বেশিরভাগ মানুষের মোবাইলে ঘুরে বেড়াচ্ছে। এবার সেই ভিডিও রাজ্যের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী তথা সিপিএমের পলিটব্যুরো সদস্য তথা সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র তাঁর ফেসবুকে পোস্ট করেছেন। যা নিয়ে প্রশাসনের অন্দরে ও শাসকদলের অন্দরে অস্বস্তি বাড়িয়েছে বলে সূত্রের খবর।

ঘটনার প্রতিবাদ করে বিবৃতি দিয়েছেন তৃণমূল জেলা সভাপতি এবং অফিসার অন স্পেশাল ডিউটি। ঘটনার নিন্দা করে তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যাণী বলেন, "উনি একজন চিকিৎসক। উনি করোনা পজিটিভ রোগীদের ভিডিও ভাইরাল করলেন। এইভাবে ভাইরাল করার আসল উদ্দেশ্য সরকারকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা। আসলে মমতা ব্যানার্জি যখন রাস্তায় নেমে করোনার বিরুদ্ধে লড়াই করছেন তখন এইসব করার মানে বিজেপির হাত শক্ত করা। আসলে এখন রাম ও বাম এক হয়ে গিয়েছে।" 

এই ঘটনায় অফিসার অন স্পেশাল ডিউটি ডাক্তার সুশান্ত রায় টেলিফোনে বলেন, স্বাস্থ্যকর্মীরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে করোনার বিরুদ্ধে পরিষেবা দিয়ে যাচ্ছে। তাঁদের মনোবল ভেঙে দেওয়ার জন্য চক্রান্ত চলছে। অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, "আমরা অ্য়াকোয়াগার্ডের জল দিয়ে থাকি। এছাড়া যা খাবার দেওয়া হয়, তা আমাদের হেলথ অফিসার এবং ডায়েটিশিয়ানদের রেকমেন্ড করা খাবারই দেওয়া হয়।" 

আরও পড়ুন, রাজ্যে করোনার ফের রেকর্ড সংক্রমণ, একলাফে ৫১ হাজার পেরল মোট আক্রান্তের সংখ্যা

 

.