নিজস্ব প্রতিবেদন: স্বেচ্ছামৃত্যু চান চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযুক্ত রাখাল বেরা। মঙ্গলবার শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ এই ব্যক্তিকে কাঁথি আদালতে তোলে পুলিস। তখনই তিনি বিচারককে লক্ষ্য করে একাধিকবার চিত্কার করে বলতে থাকেন, আমাকে স্বেচ্ছামৃত্য়ুর অনুমতি দেওয়া হোক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Pegasus row: এবার Amit Shah-র বাড়ির সামনে কংগ্রেসের বিক্ষোভ, তুমুল উত্তেজনা  
 
চাকরি দেওয়ার নামে বিপুল টাকা তোলার অভিযোগ রয়েছে শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ রাখাল বেরার বিরুদ্ধে। এনিয়ে কলকাতার মানিকতল থানায় অভিযোগ হওয়ার পরই তার বিরুদ্ধে তদন্তে নেমেছে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। জেলাতেও তাঁর বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ রয়েছে।


মৌখিকভাবে রাখাল বেরা ওই আবেদন করলেও লিখিতভাবে কিছু জানাননি। তাই বিষয়টি গুরুত্ব দেয়নি আদালত। এনিয়ে রাখালের আইনজীবী অনির্বাণ চক্রবর্ত্তী বলেন, এই ধরনের আবেদন আইনত গ্রহণযোগ্য নয়। তবে রাখালকে যেভাবে একের পর এক মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে তাতে সেই চাপ সহ্য করতে না পেরে তিনি ওই ধরনের কথা বলছেন।


আরও পড়ুন-Target Tripura, এবার বিপ্লবের রাজ্যে 'খেলা হবে দিবস' পালন করবে তৃণমূল


উল্লেখ্য কাঁথি থানায় একাধিক জামিন অযোগ্য ধারায় তার উপর মামলা চলছে। একটিতে তিনি জামিন পেলেও অপর আরেকটিতে ৪ দিনের পুলিস হেফাজত হয়েছে। তার উপর চাকরি পাইয়ে দেওয়ার নামে অর্থিক তছরুপের ২টি মামলা চলছে। বর্তমানে তিনি কাঁথি থানায় ৪ দিনের পুলিস হেফাজতে আছেন। রাখালের এরকম দাবিতে ঘটনায় আজ ব্যাপক চাঞ্চল্য ছড়ায় আাদালতে। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)