তৃণমূল কংগ্রেস ছাড়লেন Suvendu Adhikari, মমতার কাছে পাঠালেন চিঠি

সমস্ত সম্পর্ক শেষ। বৃহস্পতিবার দল ছাড়লেন Suvendu Adhikari, দিল্লি যাওয়ার আগেই মমতার কাছে  চিঠি পাঠালেন

Updated By: Dec 17, 2020, 03:59 PM IST
তৃণমূল কংগ্রেস ছাড়লেন Suvendu Adhikari, মমতার কাছে পাঠালেন চিঠি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কাল বিধায়ক পদে ইস্তফা দেওয়ার পর আজ তৃণমূল কংগ্রেসের সদস্য পদ ছাড়লেন Suvendu Adhikari। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে চিঠি পাঠিয়েছেন তিনি। বলার অপেক্ষা রাখে না এর মধ্যে দিয়েই দলের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করেন তিনি। 

শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নিয়ে সমস্ত জল্পনার অবসান হয়েছিল গতকালই। বিধানসভায় গিয়ে গতকালই ইস্তফাপত্র জমা দিয়েছিলেন তিনি। স্পিকার বেরিয়ে যাওয়ার কারণে বিধানসভার সচিবের কাছেই ইস্তফাপত্র জমা দেন শুভেন্দু। এরপর বেরিয়ে যান বিধানসভা ছেড়ে। সেখান থেকে সোজা পৌঁছন রাজ্যপালের কাছে। বেশ কিছু অভিযোগই জানান কাল। এরপর আজ সকালে একটি সভায় অংশগ্রহণ করলেও নিজের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে মুখ খোলেননি। আজ দুপুরে অবশেষে তৃণমূল কংগ্রেস ছাড়েন তিনি। সূত্রের খবর, এরপরই ৫টার বিমানে দিল্লি উড়ে যাবেন তিনি। সম্ভবত আগামী শনিবার তাঁর BJPতে যোগদান। 

 

উল্লেখ্য, শুভেন্দুর ইস্তফাপত্র জমা দেওয়ার বিষয়টি নিয়ে বেশ কিছু আইনি জটিলতা তৈরি হয়েছিল। প্রশ্ন উঠেছিল, বিধানসভার অধ্যক্ষের কাছ ইস্তফাপত্র জমা না দিয়ে তিনি সচিবের কাছে জমা দিয়েছেন, এতে কি ইস্তফা গৃহীত হবে? ইস্তফার দেওয়ার নিয়ম কি ঠিকমতো পালন করা হল? যদিও আজ বিধানসভার স্পিকার জানিয়েছেন, এভাবে দেওযা ইস্তফাপত্র গ্রহণযোগ্য নয়।

.