'ভাইপোকে পিছনের সারিতে রাখতে হবে' অনুব্রত ঘনিষ্ঠ সুদীপ্তর ফেসবুক পোস্ট ঘিরে উত্তেজনা

যদিও,  পোস্টের বিষয়টি অস্বীকার করে সুদীপ্ত ঘোষ জানিয়েছেন, আমি পোস্ট করিনি, আমার অ্যাকাউন্ট থেকে অন্য কেউ পোস্ট করেছিল।

Updated By: Dec 17, 2020, 01:36 PM IST
'ভাইপোকে পিছনের সারিতে রাখতে হবে' অনুব্রত ঘনিষ্ঠ সুদীপ্তর ফেসবুক পোস্ট ঘিরে উত্তেজনা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এবার অনুব্রত ঘনিষ্ঠ, পুরনো সহকর্মীর ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা। পোস্টে বীরভূম জেলা তৃনমূলের সাধারণ সম্পাদক সুদীপ্ত ঘোষ 'ভাইপোর'র নাম করে সরাসরি ক্ষোভ উগরে দিয়েছেন।সুদীপ্ত ঘোষ প্রথম থেকেই  অনুব্রত ঘনিষ্ঠ বলেই পরিচিত। বারবার অনুব্রত মন্ডলের পাশেই দেখা গিয়েছে তাঁকে। আর এবার সেই নেতাকেই দেখা গেল ফেসবুকে দল বিরোধী পোস্ট করতে। যদিও কিছুক্ষণের মধ্যেই ডিলিট করে দেওয়া হয়েছে সেই পোস্ট। 

এদিন, সুদীপ্ত ঘোষ ফেসবুকে পোস্ট করে লেখেন, 'অহংকার পতনের কারণ, মানুষকে মানুষের সম্মান দিতে হবে, রাজনীতি পরে। ভাইপোকে পিছনের সারিতে রাখতে হবে।' উল্লেখ্য, অনুব্রত মন্ডল এর সব থেকে কাছের নেতাদের মধ্যে অন্যতম সুদীপ্ত ঘোষ। আর তার এমন পোস্টেই শুরু হয়েছে জল্পনা।

আরও পড়ুন: শাহের সভার আগেই রণক্ষেত্র কেশপুর, BJP কর্মীদের বাড়িতে বোমাবাজি-ভাঙচুরের অভিযোগ

যদিও,  পোস্টের বিষয়টি অস্বীকার করে সুদীপ্ত ঘোষ জানিয়েছেন, আমি পোস্ট করিনি, আমার অ্যাকাউন্ট থেকে অন্য কেউ পোস্ট করেছিল। বিষয়টি চোখে পড়তেই ডিলিট করে দিয়েছি।' তবে এ দিন এক প্রকার ক্ষোভের শুরেই তিনি বলেন, 'প্রয়োজনে দল ছেড়ে দেব তবে অন্যদলে যাব না।' 

বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক কর্মসূচীতে দেখা যাচ্ছে না সুদীপ্ত ঘোষকে। ঠিক তারমধ্যেই এমন পোস্ট ঘিরে অন্য গন্ধ পাচ্ছে রাজনৈতিক মহল। সুদীপ্ত বাবু আগেও জেলার গুরুত্বপূর্ণ দায়ত্ব সামলেছেন৷ জেলার যুব সভাপতি ছিলেন, বর্তমানে জেলার স্পোর্টস অ্যাসোসিয়েশন এর সহ সভাপতি, তৃণমূলেরর জেলার সহ সম্পাদক।  আবার বোলপুরে অনুব্রত মন্ডলের দলীয় কার্যালয়েই বসতেন তিনি।

.