লক্ষ্মীর ভান্ডারের বাতিল ও প্রাপকদের তালিকা আছে, কী করতে হবে জানি: Suvendu

 চন্দ্রগুপ্তের ডায়েরি আমি মেইনটেইন করি। সময়, তারিখ লিখে রাখি। সব উশুল হবে। নিমতৌড়িতে বিজেপির বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে গিয়ে এভাবেই হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Updated By: Oct 28, 2021, 11:17 PM IST
লক্ষ্মীর ভান্ডারের বাতিল ও প্রাপকদের তালিকা আছে, কী করতে হবে জানি: Suvendu

নিজস্ব প্রতিবেদন: চন্দ্রগুপ্তের ডায়েরি আমি মেইনটেইন করি। সময়, তারিখ লিখে রাখি। সব উশুল হবে। নিমতৌড়িতে বিজেপির বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে গিয়ে এভাবেই হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিধানসভা ভোটের আগে 'লক্ষ্মীর ভান্ডার' প্রকল্প চালুর প্রতিশ্রুতি দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ক্ষমতায় এসে তা চালু করেছেন। তবে সব মহিলারা লক্ষ্মীর ভান্ডারের সুবিধা পাচ্ছেন না বলে এ দিন অভিযোগ করলেন শুভেন্দু। তাঁর কথায়,''একই জিনিস করছে পশ্চিমবঙ্গ সরকার ভাঁড়ের মা ভবানী, ভিখারির সরকার। সব কেন্দ্রীয় সরকারের টাকা। আর লক্ষ্মীর ভান্ডার নয় লক্ষ্মীর ব্লান্ডার হবে, অপেক্ষা করুন। ৫ কোটি মহিলাকে দেবে বলেছিল। ১ কোটি ৮৫ আবেদন করেছেন। অনুমোদন দেওয়া হয়েছে ১ কোটি ১০ কোটিকে। বাকি সব বাদ গিয়েছে। বাতিল ও সুবিধাপ্রাপকদের তালিকা রয়েছে আমার কাছে। কী করতে হবে মাইকে আর বলছি না। সাংবাদিকরা সামনে আছে। কী করতে হবে আমি জানি প্রত্যেক বুথে ভোট বাড়বে। যাঁরা পাননি তাঁরা আওয়াজ তুলবেন। আর যাঁরা পেয়েছেন তাঁরাও আওয়াজ তুলবেন আমাদের ছেলেমেয়েদের চাকরি চাই। দু'দিকের আওয়াজে ধ্বংস হয়ে যাবেন পিসিমণি।'' 

তমলুকে তিনি সভা করতে গেলেই তৃণমূল বিরক্ত করে বলে দাবি করেছেন বিরোধী দলনেতা। তিনি বলেন, ''তমলুকে মিটিং করতে গেলেই ৪টি বক্স লাগিয়ে দেয়। 'খেলা হবে' নয়তো 'চোর চোর চোরটা' আমার কানের কাছে শোনানো হয়। আমি যদি বলি চোর চোর চোট্টা অভিষেকের পিসিটা। এ যেমন জোঁক  তেমন নুন দিতে হবে। আমি বিজেপিতে যোগ দিয়েছি সব ছেড়ে। আমি তো তৃণমূলের কাছে কোনো চাওয়া-পাওয়া রেখে দল ছাড়িনি। আমি নন্দীগ্রামের ভেকুটিয়াতে একদিন এক শক্তি প্রমুখের বাচ্চার অন্নপ্রাশনে গিয়েছি, সেখানে পাকিস্তানিরা আছে, আমি ওপাশ দিয়ে পাশ করার সময় ঝাঁটা দেখাচ্ছে, আমি দাঁড়িয়ে পড়ে ওদের হাতে চকলেট গুঁজে দিয়ে এলাম। আর বললাম আরও ৪টি ঝাঁটা আমি পাঠিয়ে দিচ্ছি তোদের। ওইগুলো সব গুছিয়ে রাখবি। একদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে ওই ঝাঁটা দেখাতে হবে।'' 

আরও পড়ুন- উত্তরাখণ্ডে দুর্ঘটনার শিকার বাঙালিদের জন্য Modi-র কাছে আর্থিক সাহায্য চাইলেন Babul

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.