Mamata Banerjee and Suvendu Adhikari: মমতাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব, সৌজন্য ছেড়ে সংঘাতেই শুভেন্দু

 মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আবারও বিস্ফোরক শুভেন্দু অধিকারী। বিধানসভায় চা সৌজন্যের ঠিক পরের দিনই আক্রমণাত্মক বিরোধী দলনেতা। মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়বেন, এমনই হুঙ্কার দিলেন শুভেন্দু। ঠাকুরনগরে গিয়ে এদিন তিনি বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে হারিয়েছি। সংসদীয় ব্যবস্থার প্রোটোকল জানি, বিরোধিতাও জানি। গণতান্ত্রিকভাবে হারিয়ে মমতাকে প্রাক্তন মুখ্য়মন্ত্রী করব।' 

Updated By: Nov 26, 2022, 03:59 PM IST
Mamata Banerjee and Suvendu Adhikari: মমতাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব, সৌজন্য ছেড়ে সংঘাতেই শুভেন্দু
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আবারও বিস্ফোরক শুভেন্দু অধিকারী। বিধানসভায় চা সৌজন্যের ঠিক পরের দিনই আক্রমণাত্মক বিরোধী দলনেতা। মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী করে ছাড়বেন, এমনই হুঙ্কার দিলেন শুভেন্দু। ঠাকুরনগরে গিয়ে এদিন তিনি বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে হারিয়েছি। সংসদীয় ব্যবস্থার প্রোটোকল জানি, বিরোধিতাও জানি। গণতান্ত্রিকভাবে হারিয়ে মমতাকে প্রাক্তন মুখ্য়মন্ত্রী করব।' 

আরও পড়ুন, Special B.ED: টেট পরীক্ষায় বসছে স্পেশাল বি-এড প্রার্থীরা, আর্জি মানল আদালত

বিধানসভায় চা সৌজন্যের যে ছবি দেখতে পাওয়া গিয়েছিল শনিবার ঠিক তার বিপরীত ছবি ধরা দিল শুভেন্দুর বক্তব্যে। শুক্রবার বিরোধী দলনেতাকে চায়ের আমন্ত্রণ জানিয়েছিলেন মমতা। সৌজন্য রক্ষা করে আমন্ত্রণে সাড়াও দিয়েছিলেন তিনি। সিএএ প্রসঙ্গে কী বার্তা দেন শুভেন্দু অধিকারী তার দিকে তাকিয়ে ছিল ওয়াকিবহাল মহল। একান্তে শান্তনু ঠাকুরের সঙ্গে একান্তে বৈঠক করার পরই মমতার বিরুদ্ধে আক্রমণাত্মক হলেন শুভেন্দু। 

উল্লেখ্য, শুক্রবার বিধানসভার প্রথমার্ধের অধিবেশন শেষ হওয়ার পরে বিধানসভায় তাঁর ঘরে যান মুখ্যমন্ত্রী। তারপরেই শুভেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পাল, অশোক লাহিড়ি, মনোজ টিগ্গা ৪ জনকে ডেকে পাঠান। মিনিট সাতেক তাঁরা মুখ্যমন্ত্রীর ঘরে ছিলেন। মিটিংয়ের পরে শুভেন্দু অধিকারী বলেন, 'এটা সৌজন্য সাক্ষাৎ' । 

আরও পড়ুন, Bankura: চারদিন নিখোঁজ, যুবকের মৃতদেহ উদ্ধার গ্রাম লাগোয়া পুকুরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.