কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে অপসারিত Suvendu-র ভাই

সৌম্যেন্দু অধিকারীর জায়গায় এলেন অখিল গিরি ঘনিষ্ঠ সিদ্ধার্থ মাইতি। 

Updated By: Dec 29, 2020, 10:43 PM IST
কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে অপসারিত Suvendu-র ভাই

নিজস্ব প্রতিবেদন: কাঁথি পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান পদ থেকে সরানো হল সৌম্যেন্দু অধিকারীকে। তাঁর জায়গায় এলেন অখিল গিরি ঘনিষ্ঠ সিদ্ধার্থ মাইতি। পুর ও নগরোন্নয়ন দফতরের নির্দেশিকায় বলা হয়েছে, কাঁথির বর্তমান প্রশাসনিক বোর্ড ভেঙে দেওয়া হল। তার জেরে বর্তমান প্রশাসক শুভেন্দু অধিকারীর ভাই সৌম্যেন্দু আর প্রশাসক থাকলেন না। দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে চেয়ারম্যান-সহ বাকি সদস্যদের।            

সৌম্যেন্দু অবশ্য কোনও নির্দেশিকা পাননি বলে দাবি করলেন। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে ফোনে তিনি জানান, 'এখনও এই সংক্রান্ত ইমেল আসেনি। নির্দেশিকা না দেখে কিছু বলা সম্ভব নয়।'      

সূত্রের খবর, দাদার দলত্যাগের পর সৌম্যেন্দুর ভাবগতিক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। শুভেন্দু বিজেপিতে যোগ দিলেও তাঁর পরিবারের কেউ দল ছাড়েননি বলে ডায়মন্ড হারবারের সভায় কটাক্ষ করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এ দিন টিটাগড়ের সভায় পাল্টা দেন শুভেন্দু। বলেন, 'এখনও তো বাসন্তী পুজোটা আসেনি, রামনবমী আসেনি। রামনবমীটা আসতে দিন। আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে। শুধু আমার বাড়ির লোক কেন? হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকেও পদ্ম ফুটিয়ে আসব।' এরপরই অপসারিত হলেন সৌম্যেন্দু। বলে রাখি, শুভেন্দুর বাবা শিশির অধিকারী জেলা সভাপতি তথা দলের সাংসদ। আর এক ভাই দিব্যেন্দুও সাংসদ। তাঁদের নিয়ে কী সিদ্ধান্ত নেয় তৃণমূল, সেটাই আগামী দিনে দেখার। 

আরও পড়ুন- সভার পাল্টা সভা, বারাকপুরে BJP -র পাল্টা ৩ জানুয়ারি কর্মসূচি TMC-র

.