সভার পাল্টা সভা, বারাকপুরে BJP -র পাল্টা ৩ জানুয়ারি কর্মসূচি TMC-র

বাঁকুড়ায় অমিত শাহ ঘুরে গিয়েছিলেন। তারপরই বাঁকুড়ায় গিয়ে সভা করে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Dec 29, 2020, 09:56 PM IST
সভার পাল্টা সভা, বারাকপুরে BJP -র পাল্টা ৩ জানুয়ারি কর্মসূচি TMC-র

নিজস্ব প্রতিবেদন: সভার পাল্টা সভা। ভোট যত এগিয়ে আসছে, ততই বাড়ছে বঙ্গের রাজনৈতিক উত্তাপ। আপাতত প্রচারের লড়াই সীমাবদ্ধ তৃণমূল ও বিজেপির মধ্যে। মঙ্গলবার বারাকপুরে মিছিল করল বিজেপি। তার পাল্টা ৩ জানুয়ারি নামছে তৃণমূল কংগ্রেস। ওই দিন শাসক দলের (TMC) মিছিলে থাকবেন জ্যোতিপ্রিয় মল্লিক, ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্য ও ব্রাত্য বসুরা।     

বাঁকুড়ায় অমিত শাহ (Amit Shah) ঘুরে গিয়েছিলেন। তারপরই বাঁকুড়ায় গিয়ে সভা করে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বীরভূমের বোলপুরে শাহের রোড শোয়ের পাল্টা আজ, মঙ্গলবার মিছিল করল তৃণমূল। থাকলেন খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার বিজেপিতে যোগদানের পর শুভেন্দু দাঁতনে সভা করেছেন। পরেরদিনই সভা করেছে তৃণমূল। শুধু যে বিজেপির পাল্টা তৃণমূল করছে তা নয়। কাঁথিতে সভা করেছিলেন ফিরহাদ হাকিম ও সৌগত রায়। অধিকারীগড়েই পাল্টা সভায় চমক দেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেই ধারা মেনেই ৩ জানুয়ারি বারাকপুরে সভা করার পরিকল্পনা করল উত্তর ২৪ পরগনা জেলা। টিটাগড় থানা থেকে বারাকপুর থানা পর্যন্ত মিছিল করবেন জ্যোতিপ্রিয় মল্লিক, ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্য ও ব্রাত্য বসু। 

এ দিন জ্যোতিপ্রিয় মল্লিক বলেন,'উত্তর ২৪ পরগনার মানুষ সন্ত্রাসের কাছে মাথানত করবে না। আজ বাইরে থেকে লোক এনেছিল।' তার পাল্টা বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের মন্তব্য,  'তৃণমূল বিদায় নেবে, এটা নিশ্চিত। ওঁর কথায় গুরুত্ব দিই না।' 

আরও পড়ুন- "রামনবমীতে আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে", Abhishek-কে পাল্টা জবাব Suvendu-র      

.