Suvendu In Contai: ধামাকা ডেডলাইনের শেষ দিন, কাঁথির সভায় এ কী বললেন শুভেন্দু!

তৃণমূলকে নিশানা করে শুভেন্দু আরও বলেন, পিসি-ভাইপোর বাজনা বাজিয়ে আর লাভ নেই। ২০২০ সালে বিজেপিতে যোগ দিয়েছি। পিসি প্রথমে বলল, ৪ জানুয়ারি নন্দীগ্রাম যাব, তারপর বললেন যাব না

Updated By: Dec 21, 2022, 05:55 PM IST
Suvendu In Contai: ধামাকা ডেডলাইনের শেষ দিন, কাঁথির সভায় এ কী বললেন শুভেন্দু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডিসেম্বরে ধামাকা হবে। খোদ ডায়মন্ডহারবারে দাঁড়িয়ে বলে এসেছিলেন শুভেন্দু অধিকারী। শুধু তাই নয়, ডায়মন্ডহারবারের লাইটহাউস মাঠের সভা থেকে শুভেন্দু বলেন, ডিসেম্বরে বড় খবর হবে, বিজয় উত্সব হবে। ছোটা হাতি করে লাড্ডু নিয়ে আসব। কীসেই ধামাকা তা এখন বলছি না। বুধবার ছিল শুভেন্দুর দেওয়া ৩টি তারিখের মধ্যে শেষ দিন। যে তিনটি তারিখে(১২/১৪/২১ ডিসেম্বর) ধামাকা হওয়ার ইঙ্গিত শুভেন্দু দিয়েছিলেন তার মধ্যে একমাত্র ১৪ ডিসেম্বর সিবিআই হেফাজতে মৃত্যু হয় বগটুইকাণ্ডে অন্যতম অভিযুক্ত লালন শেখের। আজ বুধবার কাঁথিতে নিজের খাসতালুকে সভা করেন শুভেন্দু। সেখানেও কোনও বিস্ফোরণ হয়নি। বরং কিছুটা সাবধানী, কিছুটা গতে বাঁধা সুরেই সভা শেষ করলেন বিরোধী দলনেতা।

আরও পড়ুন-বুকের ব্যথায় কাতর, অসুস্থতার মধ্যেই অনুব্রতকে আপাতত স্বস্তি দিল্লি হাইকোর্টের  

কাঁথির সভায় শুভেন্দু বলেন, পশ্চিমবঙ্গে চাকরি বিক্রি হয়েছে। ক্লাস ফাইভ পাস করা লোকজন চাকরি পেয়েছে। পার্থ-অপার বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার হয়েছে। আমরা চাই ঘুষ বিহীন, মেধাবানদের চাকরি। আমরা চাই কাটমানি মুক্ত নাগরিক পরিষেবা। আবাস যোজনা নিয়ে বিচলিত হবে না।   
যোগ্যদের আবাস যোজনার টাকা দিতে হবে। সতের দফার একটা লিস্ট দেওয়া হয়েছে। তার মধ্যে কেউ পড়লে তিনি টাকা পাবেন না। কেউ যোগ্যতা না থাকলেও যদি টাকা পান তাহলে তার টাকা ফেরত পাঠানোর দায়িত্ব আমার। আবাস যোজনা নিয়ে যে সমস্যা চলছে তার সমাধান হবে পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে জেতালে। যাদের নাম তৃণমূল আবাস যোজনার তালিকায় ওঠেনি তাদের আমরা আবাস যোজনা পাইয়ে দেব।

দলের আন্দোলেনর কথা টেনে এনে শুভেন্দু বলেন, আমাদের আন্দোলনের তেজ বাড়াতে হবে। মনে রাখবেন পুলিস ছাড়া 'তোলামূলের' আর কিছু নেই। তাই আপনারা জাগ্রত হোন। আর আমি ৩টি ডেটের কথা বলেছিলাম। কখনওই আমি বলিনি যে আমরা সরকার বদলে দেব। আপানারা কি চান, বিধায়ক দল ভেঙে এসে সরকার বদলে দিক? নাকি ভোটে জিতে বিজেপি সরকারে আসুক। আমরা ভোটে জিতেই বিজেপিকে ক্ষমতায় আনব। উত্তর প্রদেশের মতো পশ্চিমবঙ্গেও বুলডোজার চলবে। 

তৃণমূলকে নিশানা করে শুভেন্দু আরও বলেন, পিসি-ভাইপোর বাজনা বাজিয়ে আর লাভ নেই। ২০২০ সালে বিজেপিতে যোগ দিয়েছি। পিসি প্রথমে বলল, ৪ জানুয়ারি নন্দীগ্রাম যাব, তারপর বললেন যাব না। ১৮ জানুায়ির এলেন। বললেন নন্দীগ্রাম আমার মেজ বোন। সেই মেজ বোনের কী হয়েছে আপনারা জানেন। নন্দীগ্রামে পিসি হারলেন। কাঁথি ও তমলুক লোকসভা নরেন্দ্র মোদীকে দেওয়ার দায়িত্ব এই শুভেন্দুর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.