'শুভক্ষণে' মেদিনীপুরের পথে শুভেন্দু, দলত্যাগী বিধায়কদের সঙ্গে নিয়েই নয়া সফর

বুলেট প্রুফ গাড়িতে মেদিনীপুরে সভার পথে শুভেন্দু অধিকারী, আজই যোগদান BJPতে

Updated By: Dec 19, 2020, 12:45 PM IST
'শুভক্ষণে' মেদিনীপুরের পথে শুভেন্দু, দলত্যাগী বিধায়কদের সঙ্গে নিয়েই নয়া সফর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: তাঁকে নিয়ে সমস্ত জল্পনার অবসান হয়েছে আগেই। তৃণমূলের সঙ্গে একুশ বছরের সম্পর্ক শেষ। নয়া সফরের উদ্দেশে যাত্রা শুরু করতে চলেছেন শুভেন্দু অধিকারী। পরিকল্পনা অনুযায়ী আজই নিজের গড়ে অর্থাৎ মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগদান করবেন তিনি। বুলেট প্রুফ গাড়িতে ইতিমধ্যেই মেদিনীপুরে সভার পথে রওনা দিয়েছেন শুভেন্দু। তাঁর পাশাপাশি আজ কার্যত BJPতে মেগা যোগদানের সাক্ষী হতে চলেছে মেদিনীপুর।

জানা গিয়েছে, শুভেন্দু, শীলভদ্রের পাশাপাশি বহু নেতাই আজ যোগদান করবেন বিজেপিতে। শনিবার বেলা ঠিক সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ কাঁথির শান্তিকুঞ্জের বাড়ি থেকে বেরিয়েছেন শুভেন্দু অধিকারী। পরনে পছন্দের সাদা পাজামা-পাঞ্জাবী এবং কালো হাফ জ্যাকেট।

আজ অমিত শাহের চপারেই মেদিনীপুরে পৌঁছনোর কথা ছিল শুভেন্দুর। তবে শেষমুহূর্তে এয়ারপোর্টে দেখা মেলেনি তাঁর। এরপর আলাদা গাড়িতেই রওনা দিতে দেখা গিয়েছে শুভেন্দুকে। শেষ পাওয়া খবর অনুযায়ী মেদিনীপুরে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন অমিত শাহের চপার। মন্দিরে পুজো দিয়ে আর আর কিছুক্ষণের মধ্যেই সভাস্থলে আসবেন অমিত শাহ। সভাস্থলে প্রতিক্ষায় রয়েছে বহু মানুষ। পৌঁছবেন হেভি ওয়েট বিজেপি নেতারাও। আপাতত সভাস্থলে জেলা নেতৃত্বরা রয়েছেন। 

আরও পড়ুন:  Amit Shah এর সভাতেই BJP-তে বিধায়ক Biswajit Kundu ও Sudip Kumar Mukherjee : সূত্র

উল্লেখ্য, তৃণমূল ছাড়তেই শুভেন্দু অধিকারীর জন্য Z ক্যাটেগরির নিরাপত্তা ঘোষণা করেছে স্বরাষ্ট্র মন্ত্রক। বুলেট প্রুফ গাড়ি পেয়েছেন শুভেন্দু। রাজ্যের রাজনৈতিক বিশেষজ্ঞেরা মনে করছেন, খুবই তাৎপর্যপূর্ণ এই ঘোষণা। শুভেন্দুকে নিয়ে গত এক মাস ধরেই রাজ-রাজনীতি উথালপাথাল। তিনি বহুদিন ধরেই তৃণমূলের সঙ্গে দূরত্ব তৈরি করছেন বলে খবর। তবে সেটা পরিষ্কার হয়ে যায়, যখন একে একে বিভিন্ন পদ থেকে সরে দাঁড়ান। শেষ পর্যায়ে বিধানসভায় গিয়ে তিনি ইস্তফাপত্র জমা দেওয়ার পরেই তৃণমূলের সঙ্গে তাঁর বিচ্ছেদ পাকাপাকি হয়ে যায়।

.