Amit Shah এর সভাতেই BJP-তে বিধায়ক Biswajit Kundu ও Sudip Kumar Mukherjee : সূত্র

বিশ্বজিত্ (Biswajit Kundu) কুণ্ডু দাবি করেছেন, তিনি কোনও ফোন করেননি। সৌগত রায় (Sougata Roy) মিথ্যে বলছেন। তাঁর সঙ্গে মিথ্যাচার হয়েছে। আর সেই রাগেই তিনি দল ছাড়বেন।

Updated By: Dec 19, 2020, 10:40 AM IST
Amit Shah এর সভাতেই BJP-তে বিধায়ক Biswajit Kundu ও Sudip Kumar Mukherjee : সূত্র
অমিত শাহ, বিশ্বজিত্ কুণ্ডু, সুদীপ মুখার্জি (বাঁদিক থেকে)

নিজস্ব প্রতিবেদন : অমিত শাহের (Amit Shah) সভায় মেগা যোগদানের আগেই রাজ্য রাজনীতিতে নয়া মোড়। তৃণমূলে (TMC) নয়, বিজেপিতেই (BJP) এবার কালনার বিধায়ক বিশ্বজিত্ কুণ্ডু (Biswajit Kundu)। একইসঙ্গে বিজেপিতে যাচ্ছেন পুরুলিয়ার বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ও (Sudip Kumar Mukherjee)। সূত্রের খবর এমনই। মেদিনীপুরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভাতেই পদ্ম শিবিরে যোগদান করছেন তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের এই দুই বিধায়ক। অর্থাত্ শুধু তৃণমূল নয়, ঘর ভাঙছে কংগ্রেসেরও (Congress)।

উল্লেখ্য, শুক্রবার রাতে তৃণমূল (TMC) সাংসদ সৌগত রায় (Sougata Roy) দাবি করেছিলেন যে, 'দলেই থাকছেন বিশ্বজিত্ কুণ্ডু (Biswajit Kundu)।' যদিও গতকাল রাতে সৌগত রায়ের (Sougata Roy) এই দাবির পর থেকে বিশ্বজিত্ কুণ্ডু (Biswajit Kundu) একটি কথাও বলেননি। পুরোপুরি চুপ ছিলেন। কিন্তু সূত্রের খবর, ঘনিষ্ঠ মহলে কালনার বিধায়ক বিশ্বজিত্ (Biswajit Kundu) কুণ্ডু দাবি করেছেন, তিনি কোনও ফোন করেননি। সৌগত রায় (Sougata Roy) মিথ্যে বলছেন। দল মিথ্যেয় ভরে গিয়েছে। এমনকি তাঁর সঙ্গে মিথ্যাচার হয়েছে। আর সেই রাগেই তিনি দল ছাড়বেন। শাহের সভায় বিজেপিতে (BJP) যোগ দেবেন বলে জানা যাচ্ছে। এপ্রসঙ্গে বলে রাখি, অন্যান্যদের মত তাঁরও প্রশান্ত কিশোরের (Prashant Kishor) বিরুদ্ধে ক্ষোভ রয়েছে। 

প্রসঙ্গত, কাল থেকেই শুরু হয় টানটান উত্তেজনা। বৃহস্পতিবার তৃণমূল (TMC) ছাড়ার ২৪ ঘণ্টার মধ্যেই একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে ফের তৃণমূলে (TMC) থাকার কথা ঘোষণা করেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। আর তারপরই সৌগত রায় (Sougata Roy) দাবি করেন যে দলে থাকছেন বিশ্বজিত্ কুণ্ডুও (Biswajit Kundu)। অনেকটা যেন শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে তৃণমূল (TMC) নেতৃত্বের বৈঠক প্রসঙ্গেরই পুনরাবৃত্তি! সেবারও বৈঠকের পরই সৌগত রায় (Sougata Roy) দাবি করেছিলেন যে, সমস্যা মিটে গিয়েছে। দলেই থাকছেন শুভেন্দু (Suvendu Adhikari)। যদিও সেদিনও কোনও প্রতিক্রিয়া জানাননি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এবারও সৌগত রায়ের (Sougata Roy) দাবির প্রেক্ষিতে একটি কথাও বলেননি বিশ্বজিত্ কুণ্ডু (Biswajit Kundu)।

আরও পড়ুন, দিদিকে দুঃখ দিয়ে বাঁচতে পারব না, অরূপের সঙ্গে বৈঠকের পর মানভঞ্জন Jitendra-র

একইসঙ্গে শুধু তৃণমূল বিধায়ক বিশ্বজিত্ কুণ্ডু (Biswajit Kundu) নন, পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ও (Sudip Kumar Mukherjee) এদিন বিজেপিতে (BJP) যোগদান করতে চলেছেন বলে শোনা যাচ্ছে। উল্লেখ্য, বিধায়ক পদ থেকে পদত্যাগ করার জন্য যখন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) যখন বিধানসভায় যান, সেইসময় তাঁর সঙ্গে ছিলেন সুদীপ মুখার্জি (Sudip Kumar Mukherjee)। তাই বেলা যত গড়াচ্ছে, অমিত শাহের (Amit Shah) মেদিনীপুরের সভার সময় যত এগিয়ে আসছে, ততই চড়ছে রাজনৈতিক পারদ। কে থাকলেন, কে গেলেন? আমজনতা থেকে রাজনীতিবিদ, সবার নজর এখন সেদিকেই। 

আরও পড়ুন, কপ্টারে Amit Shah, সহযাত্রী Suvendu, শনিবারের বারবেলায় মেগা যোগদান

.