প্রথম পূর্ণমন্ত্রী পেল কালনা, অতিমারিতে মানুষের পাশে থাকতে চান স্বপন

প্রাণিসম্পদ বিকাশ দফতরের পূর্ণমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন স্বপন দেবনাথ।

Updated By: May 11, 2021, 12:29 PM IST
প্রথম পূর্ণমন্ত্রী পেল কালনা, অতিমারিতে মানুষের পাশে থাকতে চান স্বপন

নিজস্ব প্রতিবেদন: চারবারের বিধায়ক। দু'বারের প্রতিমন্ত্রী। তবে এবারই প্রথম পূর্ণমন্ত্রীর দায়িত্ব পেলেন পূর্বস্থলী দক্ষিণের বিধায়ক স্বপন দেবনাথ। স্বাধীনতার পর এই প্রথম কালনার কোনও বাসিন্দা রাজ্য়ের পূর্ণমন্ত্রী হলেন। স্বভাবতই এলাকায় খুশির হাওয়া।

আরও পড়ুন: শিকেয় করোনাবিধি, খাঁচাবন্দি চিতা দেখতে চা-বাগানে ভিড়

কালনার সাব-ডিভিশনের অন্তর্গত পূর্বস্থলী দক্ষিণ বিধানসভার বিদ্য়ানগর গ্রামের বাসিন্দা স্বপন দেবনাথ। চারবারের বিধায়ক। শুধু নিজে জেতেননি, পূর্ব বর্ধমান জেলার সভাপতি হিসেবেও দলকে অভাবনীয় সফলতা এনে দিয়েছেন। জেলার ১৬টি বিধানসভার একটিতেও দাঁত ফোটাতে দেননি বিরোধীদের। সমস্ত আসন জিতেছে তৃণমূল। আস্থাভাজন স্বপন দেবনাথকেই, এবার গুরুত্বপূর্ণ দায়িত্বে এনেছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। তাঁকে প্রাণিসম্পদ উন্নয়ন দফতরের পূর্ণমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। তৃণমূল নেত্রীর ভরশা অটুট রাখতে বদ্ধপরিকর স্বপন দেবনাথ। তিনি বলেন, "মুখ্যমন্ত্রী বলেছেন করোনা পরিস্থিতিতে মানুষের পাশে থাকতে। এই পরিস্থিতি থেকে মানুষকে বের করে আনাই আমাদের একমাত্র লক্ষ্য।"    

আরও পড়ুন:  তরুণীর শ্লীলতাহানির ঘটনায় শিবপুরে ধুন্ধুমার, 'মারধরে' এক যুবকের মৃত্যু
 
কালনার বাসিন্দা স্বপন দেবনাথকে মন্ত্রী হিসেবে পেয়ে খুশি এলাকবাসী। সোমবার কালনার হসপিটাল মোড়ের তৃণমূল কার্যালয়ে স্বপন দেবনাথকে সংবর্ধনা দেওয়া হয়। তাঁকে সংবর্ধনা দেন স্থানীয় সমাজসেবী সুব্রত পাল। তিনি বলেন, "কাজের নিরিখে মানুষ স্বপন বাবুকে ভোট দিয়েছেন। মানুষের ভোটে তিনি জিতেছেন। আশা করব আগামিদিনে উনি আরও ভাল কাজ করবেন।"

.