close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পুজোর থিম সঙ রেকর্ড করলেন রানু মন্ডল, তাঁদের নিয়ে ওঠা গুজব নস্যাত্ করলেন তপন-অতীন্দ্র

থিম সঙ-এর রেকর্ডিংয়ে এসে এবার সেই অভিযোগ ও গুজবের জবাব দিলেন তপন ও অতীন্দ্র।  

Pritam De | Updated: Sep 22, 2019, 08:16 AM IST
পুজোর থিম সঙ রেকর্ড করলেন রানু মন্ডল, তাঁদের নিয়ে ওঠা গুজব নস্যাত্ করলেন তপন-অতীন্দ্র

নিজস্ব প্রতিবেদন : তপন আর অতীন্দ্র চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটি রানু মন্ডলের উত্থানের পিছনে ছিল এই দুই যুবকের অবদান। অতীন্দ্ররই করা ভিডিয়োর দৌলতে ভাইরাল হন রানু মন্ডল। এর পরে রানুর বলিউডে গান গাওয়ারও সাক্ষী থেকেছেন তাঁরা। তবে, নানা সমালোচনারও শিকার হতে হয়েছে তপন ও অতীন্দ্রকে। কখনও উঠেছে রানু মন্ডলের টাকা আত্মসাত্ করার অভিযোগ। কখনও রানুকে নিয়ে ছড়িয়েছে গুজব। অর্জুনপুর আমরা সবাই ক্লাবের দুর্গাপুজোর থিম সঙ-এর রেকর্ডিংয়ে এসে এবার সেই অভিযোগ ও গুজবের জবাব দিলেন তপন ও অতীন্দ্র।

 

বলিউডে যাওয়ার পর শোনা গিয়েছিল যে মুম্বইতে রানুকে ফ্ল্যাট দিয়েছেন সলমন খান। সিনেমায় গান গেয়ে রানু মোটা টাকা উপার্জন করেছেন বলেও শোনা গিয়েছিল। কিন্তু সেই সবই গুজব বলে উড়িয়ে দিলেন তপন ও অতীন্দ্র। তাঁরা জানালেন যে, এই ধরনের খবরের কোনও ভিত্তি নেই। এমন কিছুই ঘটেনি।

অর্জুনপুরের আমরা সবাইয়ের পুজোর থিম সঙ গাওয়ার জন্য রানুর পারিশ্রমিকে অতীন্দ্র ভাগ বসাচ্ছেন বলে অভিযোগ এনে ছিলেন রানু মন্ডলের মেয়ে। সেই অভিযোগও অস্বীকার করলেন অতীন্দ্র।

আরও পড়ুন: বাবার নাম শত্রুঘ্ন, ভাই লব-কুশ, অথচ রামায়ণ নিয়ে এই সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না সোনাক্ষী!

এদিন অর্জুনপুরে আমরা সবাই ক্লাবের পুজোর থিম সঙের রেকর্ডিং করেন রানু মন্ডল। এর পর তাঁর হাতে সাম্মানিক সম্মান তুলে দেন ক্লাবের সদস্যরা। 

'তেরি মেরি কাহানি'-র পর হিমেশের 'আঁ আঁ আশিকি মে তেরি' গানের রিমেকও গেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। শোনা যাচ্ছে, সলমন খানের দাবাং ৩-তে গাইতে পারেন ভাইরাল গায়িকা। এর পাশাপাশি তাঁকে দেখা যেতে পারে বিগ বসেও। 

Tags: