Tathagata Roy : শমীক-দিলীপের উল্টোপথে হেঁটে অনুপমের বক্তব্যকে সমর্থন তথাগতর

শনিবার অনুপম হাজরা বোলপুরে বলেন যে, তৃণমূল থেকে আসা নেতাদের গুরুত্ব দেওয়া মহা ভুল হয়েছে। 

Updated By: Oct 25, 2021, 12:26 PM IST
Tathagata Roy : শমীক-দিলীপের উল্টোপথে হেঁটে অনুপমের বক্তব্যকে সমর্থন তথাগতর
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : বিধানসভা ভোটে বিজেপির হারের পর্যালোচনায় রবিবার একটি সমালোচনামূলক মন্তব্য করেন। কেন্দ্রীয় নেতা অনুপম হাজরার সেই মন্তব্যকে সমর্থন করলেন বিজেপি নেতা তথাগত রায়। অনুপম হাজরার মন্তব্যের সমর্থনে টুইটও করেছেন তিনি।

তথাগত রায় টুইট করেন, "বয়সে ছোট এবং অভিজ্ঞতায় সীমিত হলেও অনুপমের বিবৃতি প্রণিধানযোগ্য। এবার বিজেপি এমন লোককে টিকিট দিয়েছিল যিনি তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন (শিখা মিত্র)। তিনটে নগরীর নটী টিকিট পেয়ে মদনের সঙ্গে জলকেলি করেছে, তারপর হেরে গিয়ে ভ্যানিশ হয়ে গেছে। পৃথিবীর  বৃহত্তম রাজনৈতিক দলের পক্ষে এর চেয়ে লজ্জার আর কী হতে পারে?"

প্রসঙ্গত, শনিবার অনুপম হাজরা বোলপুরে বলেন যে, তৃণমূল থেকে আসা নেতাদের গুরুত্ব দেওয়া মহা ভুল হয়েছে। সুযোগসন্ধানী তৃণমূল নেতাদের দলে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। অন্যদিকে, দলের পুরনো নেতাদের তেমন গুরুত্ব না দেওয়াটা ঠিক হয়নি। তাঁরা কোণঠাসা হয়ে গিয়েছিলেন। পাশাপাশি, সেলিব্রিটিদেরও বেশি গুরুত্ব দেওয়া হয়েছিল। এদিকে, ২০০-র লক্ষ্যমাত্রা নিয়ে ১০০-ও পেরনো যায়নি। এর সবটাই পর্যালোচনা করা দরকার দলের।

আরও পড়ুন, টিকার উদ্ভব কিন্তু বাংলা থেকেই, ঢেরা পেটাচ্ছে ১০০ কোটি ডোজ, আরে ভাই ওটা জুমলা: Mamata

অনুপম হাজরার ওই মন্তব্যের পরই রাজ্য-রাজনীতিতে তোলপাড় শুরু হয়েছে।  বিজেপি নেতা শমীক ভট্টাচার্য, দিলীপ ঘোষ কাল-ই অনুপমের মন্তব্যের বিপক্ষে প্রতিক্রিয়া দেন। ওদিকে আজ আবার তথাগত রায় সমর্থনে টুইট করলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)