Kanyashree: দিলীপের প্ল্যাকার্ডে 'কন্যাশ্রী' হল 'কন্নাশ্রী', তীব্র কটাক্ষ তথাগতর

ওই ভুল পোস্টার নিয়ে তথাগত আজ এক টুইট করে লিখেছেন, 'এই জন্যই বিদ্যাসাগর মশাই বলে গিয়েছেন মূর্খের অশেষ দোষ

Updated By: Aug 12, 2021, 03:21 PM IST
Kanyashree: দিলীপের প্ল্যাকার্ডে 'কন্যাশ্রী' হল 'কন্নাশ্রী', তীব্র কটাক্ষ তথাগতর

নিজস্ব প্রতিবেদন: সংসদের বাইরে গান্ধী মূর্তির পাদদেশে বিক্ষোভের সময় দিলীপ ঘোষের ভুল পোস্টার নিয়ে সরব হলেন বিজেপি নেতা তথাগত রায়।  বিজেপি নেতার সরাসরি আক্রমণ, এই জন্যই বিদ্যাসাগর মশাই বলে গিয়েছেন মূর্খের অশেষ দোষ।

আরও পড়ুন-কবে দেশ ছেড়েছেন Binoy Mishra-র বাবা-মা? অভিবাসন দফতরে জানতে চাইল CBI   

বাংলায় নারী নির্যাতনের বিরুদ্ধে গতকাল বিক্ষোভ দেখাচ্ছিলেন দিলীপ ঘোষ সহ বিজেপির অন্যান্য নেতার। সেখানে দিলীপ ঘোষের হাতে থাকা পোস্টারে 'কন্যাশ্রী' হয়ে যায় 'কন্নাশ্রী', পোস্টারে উল্টে যায় ই-কার। এনিয়ে তৃণমূলের কটাক্ষ, যিনি বলেন গরুর দুধে সোনা আছে তার কাছ থেকে আর কী আশা করা যায়। তবে আরও আক্রমাণাত্মক তথাগত রায়।

ওই ভুল পোস্টার নিয়ে তথাগত আজ এক টুইট করে লিখেছেন, 'এই জন্যই বিদ্যাসাগর মশাই বলে গিয়েছেন মূর্খের অশেষ দোষ। পোস্টারটা যে ছেপেছে তার কথা বলছি। বাংলা বর্ণমালার হ্রস্ব-ই বর্ণটা পর্যন্ত চেনা যাচ্ছে না।'

আরও পড়ুন-Parliament Session: সংসদ চালাতেই চায় না সরকার, পালিয়ে বেড়াচ্ছেন মোদী: সৌগত  

উল্লেখ্য, বাগনানে এক বিজপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদে সংসদে গান্ধী মূর্তির নিচে পোস্টার নিয়ে বিক্ষোভ দেখাচ্ছিলেন দিলীপ ঘোষ, অর্জুন সিং, লকেট চট্টোপাধ্যায়রা। সেখানেই ওই ভুল পোস্টার তুলে ধরেন খোদ দিলীপ ঘোষ। সেই ছবি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। এনিয়ে তৃণমূল নেতা তাপস রায় বলেন, এরা নাকি সোনার বাংলা গড়বে। বাংলার সংস্কৃতি ধ্বংস করে দেবে বিজেপি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)