'আপনি মুখ খুললেই ৫০ হাজার ভোট কেটে যায়, পিকে বলেছেন একদম চুপ', মমতাকে কটাক্ষ তথাগতর

চপ শিল্পের কথা বলে বিরোধীদের প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন মমতা। একইভাবে অবশ্য সংসদে পাকোড়া তৈরি করাকেও বে-রোজগারির সমাধানের রাস্তা বলে দাবি করেছিলেন অমিত শাহ।

Reported By: অঞ্জন রায় | Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 19, 2020, 12:31 PM IST
'আপনি মুখ খুললেই ৫০ হাজার ভোট কেটে যায়, পিকে বলেছেন একদম চুপ', মমতাকে কটাক্ষ তথাগতর
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সদ্য রাজ্যপালের পদ ছেড়ে রাজ্য ফিরেছেন তথাগত রায়। রাজ্য রাজনীতিতে জোর জল্পনা, বিজেপির কোনও গুরুত্বপূর্ণ পদে তিনি চলে যেতে পারেন। ইতিমধ্যেই রাজ্যসরকারকে আক্রমণ করেছেন। এবার ফের মমতাকে নিশানা করলের রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি।

আরও পড়ুন-পুজোয় পুলিসকে চুড়ি উপহার দেব, জলপাইগুড়ির নাবালিকা নিখোঁজকাণ্ডে কটাক্ষ অগ্নিমিত্রা পালের

শনিবার এক টুইট করে তথাগত বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ খুলতে নিষেধ করেছেন তাঁর রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোর।  পিকে একেবারে কড়া ভাবে বলে দিয়েছেন, যে যাই বলুক একদম মুখ খুলবেন না। এক একবার আপনি বার মুখ খোলেন, ডহরবাবু, চপ-শিল্প, যৌনধর্ম, বিষ্ণুমাতা বলেন আর পঞ্চাশ হাজার ভোট ভেগে যায়! একদম চুপ।  কিন্তু এত করেও আর ফাটা ডিমে তা দিয়ে কি ফল পাবে!

উল্লেখ্য, চপ শিল্পের কথা বলে বিরোধীদের প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন মমতা। বিরোধীদের অভিযোগ, রাজ্য শিল্প আনতে পারছেন না মমতা। তাই এখন চপভাজাকেও শিল্প বলছেন। একইভাবে অবশ্য সংসদে পাকোড়া তৈরি করাকেও বে-রোজগারির সমাধানের রাস্তা বলে দাবি করেছিলেন অমিত শাহ।

আরও পড়ুন- দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ৫৩ লক্ষের গণ্ডি, ২৪ ঘণ্টায় আক্রান্ত ৯৩৩৩৭!

প্রসঙ্গত, রাজ্যে ফিরে দলের সদস্যপদের জন্য আবেদন করেছেন তথাগত রায়। সূত্রের খবর রাজ্য বিজেপির বেশ কয়েকজন নেতা তাঁর পাশে রয়েছে। রাজ্যপাল থাকার সময়েও  বিভিন্ন ধরনের বিতর্কিত মন্তব্য করতেন তথাগত। এবার রাজ্যে ফিরেও রাজ্য রাজনীতিতে ভেসে থাকার চেষ্টা করছেন প্রাক্তন এই বিজেপি নেতা।  

.