Bankura: বাংলা পড়াতে পারেন না শিক্ষক, স্কুলের গেটে তালা দিল গ্রামবাসী

আন্দোলনকারীদের দাবি, যতক্ষণ পর্যন্ত না রাজীব কুমারকে সরানো হচ্ছে ততক্ষণ এই আন্দোলন চলবে

Updated By: Jul 11, 2022, 01:36 PM IST
Bankura: বাংলা পড়াতে পারেন না শিক্ষক, স্কুলের গেটে তালা দিল গ্রামবাসী

মৃত্যুঞ্জয় দাস: শিক্ষক বাংলাই জানেন না। বাংলা বানানে অজস্র ভুল। বিষয়টি নজরে আসতেই ওই শিক্ষককে স্কুল সরানোর দাবিতে সরব হলেন গ্রামবাসীরা। শুধু তাই নয়। স্কুলের গেটে তালাও লাগিয়ে দিলেন তাঁরা। সোমবার এমন ঘটনা ঘটছে বাঁকুড়ার ওন্দা থানার চড়ুইকুড়া গ্রামের চড়ুইকুড়া প্রাথমিক বিদ্যালয়ে। এদিনে স্কুলে বাইরেই দাঁড়িয়ে থাকেন শিক্ষকরা।

গ্রামবাসীদের অভিযোগ, স্কুলের শিক্ষক রাজীব কুমার একেবারে অযোগ্য। ভুল পড়ান। বাংলা বানান ভুল বলেন। বাংলা পড়তেও পারেন না। বিষয়টি অনেকদিন আগেই অভিভাবকগদের নজরে এসেছিল। সেই সময়া তাঁরা ওই শিক্ষককে সরানোর দাবিও করেছিলেন। কিন্তু রাজীব কুমারকে সরানো হয়নি। তাই এই কঠিন পদক্ষেপ।

আন্দোলনকারীদের দাবি, যতক্ষণ পর্যন্ত না রাজীব কুমারকে সরানো হচ্ছে ততক্ষণ এই আন্দোলন চলবে। তাদের সঙ্গে সহমত প্রধান শিক্ষক। তিনি জানান, ওই শিক্ষকের ব্যাপারে তিনি স্কুল পরিদর্শককে জানিয়েছিলেন। কিন্তু কোনও কাজ হয়নি। তবে রাজীব কুমারের দাবি, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

আরও পড়ুন-উপরাষ্ট্রপতি নির্বাচন, কে হবেন বিরোধী প্রার্থী; সিদ্ধান্ত নিতে বৈঠকে বিরোধীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.