পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ, শ্যুটিং বন্ধ করে কলকাতায় ফিরল টিম 'রাখী বন্ধন'

অসহযোগিতার অভিযোগে শ্যুটিং মাঝপথে থামিয়ে ডুয়ার্স থেকে কলকাতা ফিরে এলেন বাংলা ধারাবাহিকের কুশীলবরা। ঘটনায় প্রমাদ গুনছেন সেখানকার পর্যটন ব্যবসায়ীরা। 

Updated By: Nov 11, 2017, 12:19 PM IST
পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ, শ্যুটিং বন্ধ করে কলকাতায় ফিরল টিম 'রাখী বন্ধন'

নিজস্ব প্রতিবেদন: অসহযোগিতার অভিযোগে শ্যুটিং মাঝপথে থামিয়ে ডুয়ার্স থেকে কলকাতা ফিরে এলেন বাংলা ধারাবাহিকের কুশীলবরা। ঘটনায় প্রমাদ গুনছেন সেখানকার পর্যটন ব্যবসায়ীরা। 

গত ৭ নভেম্বর জলপাইগুড়ি জেলার চালসার একটি রিসর্টে ঘাঁটি গাড়ে বাংলা ধারাবাহিক 'রাখি বন্ধন'-এর শ্যুটিং পার্টি। ছিলেন অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীরা। দু'দিন শ্যুটিংয়ের পর বৃহস্পতিবার রাতে রিসর্টে পৌঁছে শ্যুটিং বন্ধ করে দেয় পুলিশ। পুলিশের দাবি, শ্যুটিংয়ের জন্য আগাম অনুমতি নেয়নি প্রযোজনা সংস্থা। 

ধারাবাহিকের কলাকুশলীদের অভিযোগ, তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন স্থানীয় পুলিশকর্মীরা। প্রযোজনা সংস্থার পক্ষে দাবি করা হয়েছে, রিসর্টের ভিতরে শ্যুটিংয়ের জন্য অনুমতির প্রয়োজন হয় না। বাইরে শ্যুটিংয়ের জন্য আগাম প্রশাসনকে জানানো হয়েছিল। তার পরও রিসর্টের ভিতরে ঢুকে শ্যুটিং বন্ধ করে দিয়েছে পুলিশ। 

আরও পড়ুন - হাসপাতালেই অন্নপ্রাশন! আদরের 'গোলুমোলু'র মুখে ভাত তুলে দিলেন ডাক্তার'মামা'

দুর্ব্যবহারের অভিযোগ অস্বীকার করেছে মেটেলি থানার পুলিশ। তাদের দাবি, অনুমতি না নিয়ে শ্যুটিং চলছিল। এতে আইনশৃঙ্খলার সমস্যা হতে পারত। তাই নিয়ম মেনে শ্যুটিং বন্ধ করা হয়েছে। 

.