'দিদিকে বলো'র পাল্টা জবাবে 'বিজেপিকে বলো' কর্মসূচি গেরুয়া শিবিরের

নজরে পুরভোট। দিদিকে বলোর পর এবার বিজেপিকে বলো। তৃণমূলেরই একই ধাঁচে এবার পাল্টা বিজেপিকে বলো কর্মসূচিতে নেমেছে গেরুয়া শিবির। তৃণমূল পরিচালিত পুরসভার পরিষেবা নিয়ে কোনও অভিযোগ থাকলে জানানো যাবে টোল ফ্রি নম্বরে। জানা গিয়েছে দ্রুতই চালু হচ্ছে এই নম্বর। সেখানেই ফোন করে যেকোনও পুরসভা এলাকায় পুর পরিষেবা নিয়ে ক্ষোভ জানানো যাবে।

Reported By: অঞ্জন রায় | Updated By: Feb 16, 2020, 05:22 PM IST
'দিদিকে বলো'র পাল্টা জবাবে 'বিজেপিকে বলো' কর্মসূচি গেরুয়া শিবিরের

নিজস্ব প্রতিবেদন: নজরে পুরভোট। দিদিকে বলোর পর এবার বিজেপিকে বলো। তৃণমূলেরই একই ধাঁচে এবার পাল্টা বিজেপিকে বলো কর্মসূচিতে নেমেছে গেরুয়া শিবির। তৃণমূল পরিচালিত পুরসভার পরিষেবা নিয়ে কোনও অভিযোগ থাকলে জানানো যাবে টোল ফ্রি নম্বরে। জানা গিয়েছে দ্রুতই চালু হচ্ছে এই নম্বর। সেখানেই ফোন করে যেকোনও পুরসভা এলাকায় পুর পরিষেবা নিয়ে ক্ষোভ জানানো যাবে।

আরও পড়ুন: এখনও বিপদ মুক্ত নয় পোলবা দুর্ঘটনায় আহত খুদে ঋষভ, পর্যবেক্ষণে খুদে পড়ুয়া

গেরুয়া শিবির সেই অভিযোগ সামনে রেখেই ভোটের আগে পাল্টা প্রচারে নামবে। এ ছাড়াও, প্রতি পুরসভার জন্য আলাদা করে ইশতাহার প্রকাশ করবে বিজেপি। পদ্ম শিবিরের তরফে জানানো হয়েছে পয়লা মার্চ রাজ্যে আসছেন অমিত শাহ। সেদিন থেকেই পুরোদমে পুরভোটের প্রচারে ময়দানে ঝাপাচ্ছে রাজ্য বিজেপি। 

লোকসভা ভোটে ধাক্কা খেয়ে ঘুরে দাঁড়াতে মরিয়া হয়ে পরে তৃণমূল।  পুরভোটের আগে জনসংযোগে জোর দিতে শুরু হয় ‘দিদিকে বলো’কর্মসূচি। সেই কর্মসূচি  চলছে এখনও।অভাব-অভিযোগ, ক্ষোভ সব জানানো যায় নির্দিষ্ট নম্বরে ফোন করেন সাধারণ মানুষ। আর এবার সেই পথেই হাঁটল বিজেপি।