Nupur Sharma: নূপুর শর্মার মন্তব্যের জের, ভাঙচুর-বোমাবাজি শক্তিপুরে, গ্রেফতার ৫

এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এলাকায় মোতায়েন প্রচুর পুলিস।

Updated By: Jun 13, 2022, 02:53 PM IST
Nupur Sharma: নূপুর শর্মার মন্তব্যের জের, ভাঙচুর-বোমাবাজি শক্তিপুরে, গ্রেফতার ৫
নিজস্ব চিত্র

সোমা মাইতি: নূপুর শর্মার (Nupur Sharma) মন্তব্যের জের। উত্তেজনা মুর্শিদাবাদের (Murshidabad) শক্তিপুরে। ভাঙচুর ও বোমাবাজির অভিযোগ। ইতিমধ্যেই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর। 

এলাকায় ব্যাপক ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী। ব্যাপক বোমাবাজিও করে তারা। এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। রবিবার বিকেল থেকেই উত্তপ্ত হতে শুরু করে শক্তিপুর। দফায় দফায় সংঘর্ষ। রাতভর চলে বোমাবাজি। এরপরই সকাল থেকে জারি করা হয়েছে ১৪৪ ধারা। এলাকায় মোতায়েন প্রচুর পুলিস। ঘটনাস্থলে জেলা প্রশাসন ও পুলিস প্রশাসনের আধিকারিকরা। তবে সকাল থেকে আর নতুন করে কোনও অশান্তির খবর পাওয়া যায়নি। প্রসঙ্গত এর আগে মুর্শিদাবাদের রেজিনগর, বেলডাঙাতেও অশান্তি হয়। 

ওদিকে লালগোলা এক্সপ্রেস বেথুয়াডহরি স্টেশনে আসার পর কিছু দুষ্কৃতী স্টেশনে ঢুকে ওই ট্রেনকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে শুরু করে। পাশাপাশি, হাওড়ার একাধিক বাড়িতে আগুন-ভাঙচুর-বোমাবাজির অভিযোগ ওঠে। পাঁচলায় ব্যাপক দুষ্কৃতী তাণ্ডব চলে নূপুর শর্মার মন্তব্যের পরিপ্রেক্ষিতে। সবমিলিয়ে নুপূর শর্মার বিতর্কিত মন্তব্যের আঁচে পুড়ছে বাংলাও। ইতিমধ্যেই বিতর্কিত মন্তব্যের জেরে বিজেপি নেত্রী নূপুর শর্মাকে তলব করেছে কলকাতা পুলিস।

নারকেলডাঙা থানায় ডেকে পাঠানো হয়েছে নূপুর শর্মাকে। ২০ জুনের মধ্যে তাঁকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। তাঁর বিতর্কিত মন্তব্যে উত্তাল দেশ। এর আগে মুম্বই পুলিসও তলব করেছে নূপুর শর্মাকে।

আরও পড়ুন, Nupur Sharma Comment Row: নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য, জিজ্ঞাসাবাদের জন্য তলব করল নারকেলডাঙা থানা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.