Maynaguri Rape: ধর্ষণের চেষ্টা- খুনের হুমকি, ১২ দিনের লড়াই শেষে মৃত্যু ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার

 ফাঁকা বাড়িতে নাবালিকাকে প্রথমে ধর্ষণের চেষ্টা। তারপর অভিযোগ প্রত্য়াহার না করলে খুনের হুমকি। সেই খুনের হুমকি সইতে না পেরেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা নির্যাতিতা নাবালিকার।

Updated By: Apr 25, 2022, 12:59 PM IST
Maynaguri Rape: ধর্ষণের চেষ্টা- খুনের হুমকি, ১২ দিনের লড়াই শেষে মৃত্যু ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার
তখন হাসপাতালে নির্যাতিতা নাবালিকা

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘ ১২ দিনের লড়াই শেষ। মৃত্যু হল ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার। ১৪ এপ্রিল আশঙ্কাজনক অবস্থায় ওই নাবালিকাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তারপর থেকেই শুরু হয় যমে-মানুষে টানাটানি। শরীরের অধিকাংশ আগুনে পুড়ে যাওয়ার ফলে দিন-দিন তার শারীরিক অবস্থার অবনতি ঘটছিল। এই কদিন ধরে হাসপাতালে বার্ন বিভাগে ওই নাবালিকার চিকিৎসা চলছিল। শেষে এদিন ভোর ৫টা নাগাদ উত্তরবঙ্গ মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে নির্যাতিতা ওই নাবালিকা। দীর্ঘ লড়াই শেষে ঢলে পড়ে মৃত্যুর কোলে।

ঘটনার সূত্রপাত মাস দেড়েক আগে। জলপাইগুড়ির ময়নাগুড়ি এলাকায় এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ, ফাঁকা বাড়িতে ওই নাবালিকাকে প্রথমে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত। তারপর আবার অভিযোগ প্রত্য়াহার না করলে খুনের হুমকি দেওয়া হয়। সেই খুনের হুমকি সইতে না পেরেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে নির্যাতিতা নাবালিকা। গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, সেখান থেকে তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

জলপাইগুড়ির ময়নাগুড়ি ধর্মপুর এলাকার বাসিন্দা ছিল ওই নাবালিকা। অভিযোগ, বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়ে গত ২৮ ফেব্রুয়ারি স্থানীয় যুবক অজয় রায় তাকে ধর্ষণের চেষ্টা করে। তার জামাকাপড় ছিঁড়ে দেয়। এমনকি তার গোপনাঙ্গে পর্যন্ত হাত দেয়। এরপরই নাবালিকা চিৎকার করে উঠলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। তারপরই ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতা নাবালিকার পরিবার। এদিকে কুকর্মের পরই এলাকা ছেড়ে উধাও হয়ে যায় অভিযুক্ত। এমনকি নির্যাতিতা নাবালিকার পরিবার থানায় অভিযোগ দায়ের করার কিছুদিনের মধ্যেই আদালত থেকে জামিনও নিয়ে নেয় অভিযুক্ত।

অভিযোগ, এরপরই অভিযুক্ত ২ যুবক তাদের বাড়িতে চড়াও হয়ে ফের হুমকি দেয় । সেই সময় ওই নির্যাতিতা নাবালিকা বাড়িতে একাই ছিল। অভিযোগ, তারা এসে ওই নাবালিকাকে অভিযোগ প্রত্যাহার করে নিতে বলে। পাশাপাশি, যদি অভিযোগ তুলে না নেওয়া হয়, তবে তাদের বাড়ির সকলকে খুন করা হবে বলেও হুমকি দেয়। এরপরই বাড়িতে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই নাবালিকা। ঘটনায় জড়িত থাকার অভিযোগ ৪ অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, Maoist Arrest: 'ফাঁসানো হয়েছে', আদালতের পথে দাবি মাওবাদী যোগে গ্রেফতার ২ যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.