অন্তঃসত্ত্বার গর্ভস্থ সন্তান নষ্ট করে দেওয়ার হুমকি চিকিত্সকের!

সিউড়ি থানার  গরুঝড়া গ্রামের বাসিন্দা হোসনা বিবি পেটে ব্যথা নিয়ে মঙ্গলবার সকাল দশটা নাগাদ ভর্তি হন সিউড়ি সদর হাসপাতালে। তাঁকে ঠিকমতো দেখা হচ্ছে না বলে চিকিত্সক সব্যসাচী ভৌমিককে জানান তিনি। 

Updated By: Dec 26, 2018, 12:59 PM IST
অন্তঃসত্ত্বার গর্ভস্থ সন্তান নষ্ট করে দেওয়ার হুমকি চিকিত্সকের!

নিজস্ব প্রতিবেদন: অন্তঃসত্ত্বার গর্ভস্থ সন্তান নষ্ট করে দেওয়ার হুমকি। অভিযোগ খোদ সরকারি হাসপাতালের চিকিত্সকের বিরুদ্ধে।

 বিরুদ্ধে। সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ঘটল এমন ঘটনা। কাঠগড়ায় সিউড়ি সদর হাসপাতালের চিকিত্সক ভৌমিক। ঘটনায় স্তম্ভিত হাসপাতালে আসা অন্যান্য রোগী  ও তাঁদের আত্মীয়রা।

আরও পড়ুন: যে বালতিতে ফসলে দেওয়া হয় কীটনাশক, সেই বালতির জলই দেওয়া হল নিমন্ত্রিতদের, অতঃপর...

সিউড়ি থানার  গরুঝড়া গ্রামের বাসিন্দা হোসনা বিবি পেটে ব্যথা নিয়ে মঙ্গলবার সকাল দশটা নাগাদ ভর্তি হন সিউড়ি সদর হাসপাতালে। তাঁকে ঠিকমতো দেখা হচ্ছে না বলে চিকিত্সক সব্যসাচী ভৌমিককে জানান তিনি।  চিকিত্সক ও  হাসপাতালের  নার্সদের বারবার জানিয়েও কোনও লাভ হয়নি।  সন্ধ্যায় ব্যথা বাড়ায় ফের নার্সকে বলতে  যান রোগীর আত্মীয়। অভিযোগ, নার্সদেরকে বলতে গেলে তাঁরা রোগীর আত্মীয়দের সঙ্গে দুর্ব্যবহার করেন। চিকিত্সক ভৌমিক নাসিফা বিবিকে মারধর করে ওয়ার্ড থেকে বের করে দেন বলে অভিযোগ।

আরও পড়ুন: খুনের পর পোশাক বদলে খালে ফেলে দেয়, পাকা খুনির মত 'কাজ সারে' অদিতি
 

 হাতে থাকা মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় তাঁর। অভিযোগ, এরপর  বাচ্চা নষ্ট করে দেওয়ার হুমকি দেন ডাক্তার। হোসনা বিবির অভিযোগ, “ডাক্তারবাবু বলেন আগামী ৩ দিন তুমি আমার হাতে থাকবে, তোমার বাচ্চা আমি মেরে দেবো।” বুধবার সকালে পরিবারের লোককে ঘটনার কথা জানান অন্তঃসত্ত্বা।  চিকিত্সক ভৌমিকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে রোগীর পরিবার। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত চিকিত্সক সব্যসাচী ভৌমিক কিংবা  হাসপাতাল কর্তৃপক্ষের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

.