Visva-Bharati: ছাত্রাবাসেই খুন ছাত্র! দাবি মৃত অসীম দাসের পরিবারের

পরিবারের সদস্যরা হাসপাতালে গিয়ে অ্যাম্বুলেন্সের ভিতরে অসীমের মৃতদেহ দেখতে পান

Updated By: Apr 22, 2022, 05:21 PM IST
Visva-Bharati: ছাত্রাবাসেই খুন ছাত্র! দাবি মৃত অসীম দাসের পরিবারের

নিজস্ব প্রতিবেদন: ছাত্রাবাসেই তার ছেলেকে খুন করা হয়েছে বলে দাবি করলেন বিশ্বভারতীর উত্তর শিক্ষা সদন ছাত্রাবাসে মৃত ছাত্রের পরিবার। বীরভূমের হাসপাতালে ময়না তদন্তের রিপোর্টে ভরসা নেই তাই বর্ধমান মেডিকেল কলেজে ছেলের মৃতদেহ ময়না তদন্তের জন্য নিয়ে আসা বলে জানালেন মৃতের আত্মীয়রা।

শান্তিনিকেতনে বিশ্বভারতীর উত্তর শিক্ষা সদন ছাত্রাবাসে বৃহস্পতিবার অসীম দাস নামে এক পড়ুয়ার মৃতদেহ উদ্ধার হয়। ক্লাস ১১ এ পড়ত- ওই ছাত্র। আত্মীয়রা জানাচ্ছেন, দুদিন আগেও ছেলের সঙ্গে পরিবারের সদস্যদের মোবাইলে কথা হয়। মৃত ছাত্র তখন ফুচকা খাচ্ছিলো বলে জানা গেছে। 

পরে ফোন করবে বলে জানিয়েছিল সে। বৃহস্পতিবার শিক্ষাসদন কর্তৃপক্ষের তরফে ফোনে জানানো হয়, অসীমের শারীরিক অবস্থা খুব খারাপ। তাকে সিয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পরিবারের সদস্যরা হাসপাতালে গিয়ে অ্যাম্বুলেন্সের ভিতরে অসীমের মৃতদেহ দেখতে পান।

আরও পড়ুন: Burdwan: স্কুলে দুষ্কৃতীদের তাণ্ডব! পড়ুয়াদের 'মারধর', গ্রেফতার হস্টেল সুপার-সহ ৫

পরিবারের সদস্যদের অভিযোগ, বিশ্বভারতীর উপাচার্য তাদের সঙ্গে দেখা করতে চাইছেন না। শুধু তাই নয় হোস্টেলে থাকা অন্যান্য ছাত্রদের সঙ্গেও তাদেরকে কোনও কথা বলতে দিচ্ছে না বলেই জানিয়েছেন তারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.