নিজের কুয়োয় বেড়া দিচ্ছিলেন ব্যক্তি, বাবা-ছেলেকে সারাদিন খুঁটিতে বেঁধে পেটাল প্রতিবেশীরা

অপরাধ হয়, নিজের কুয়ো বেড়া দিয়ে ঘিরতে গেলে। ঝাঁপিয়ে পড়ে কিছু প্রতিবেশী। দাবি, কুয়ো ঘেরা যাবে না। কথা কাটাকাটি পৌঁছয় হাতেহাতিতে। 

Updated By: Jul 12, 2020, 09:00 PM IST
নিজের কুয়োয় বেড়া দিচ্ছিলেন ব্যক্তি, বাবা-ছেলেকে সারাদিন খুঁটিতে বেঁধে পেটাল প্রতিবেশীরা
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: কুয়ো নিয়ে ঝামেলার জের। আর তারই জেরে এভাবে দিনেদুপুরে বাবা-ছেলেকে খুঁটি সঙ্গে বাঁধল গ্রামবাসীদের একাংশ। চলল মারধর। তৃষ্ণার জলটুকুও দেওয়া হল না দু-জনকে। পশ্চিম মেদিনীপুরের কেশিয়ারির ঘটনা।

আরও পড়ুন: নজিরবিহীন! ইছাপুরে তরুণের মৃত্যুতে FIR, তদন্তে নামল পুলিস

এখানেই ঘর বিমল ও কৃষ্ণ বাগের। সম্পর্কে বাবা-ছেলে। বিমলবাবুর বাড়িতে একটি কুয়ো রয়েছে। একসময়ে গ্রামের মানুষ খাবার জল নিতেন এখান থেকেই। এখন সরকারি কল হওয়ায় তার আর  দরকার পড়ে না।

বিমলবাবুর অভিযোগ, তারপরও কুয়োর ওপর দখলদারি বজায় রাখতে কয়েকজন তাঁদের কুয়ো থেকে জল তোলেন। তাতেও তেমন আপত্তি করেননি তিনি। অপরাধ হয়, নিজের কুয়ো বেড়া দিয়ে ঘিরতে গেলে। ঝাঁপিয়ে পড়ে কিছু প্রতিবেশী। দাবি, কুয়ো ঘেরা যাবে না। কথা কাটাকাটি পৌঁছয় হাতেহাতিতে। আর তখনই বাবা-ছেলে খুঁটিতে বেঁধে শুরু হয় বেধড়ক মার।

আরও পড়ুন:  দু'দুটো 'ফুসফুস' দান! যেন জীবন ফিরে পেল বিরল রোগে আক্রান্ত ২ খুদে

দীর্ঘক্ষণ বাবা -ছেলে এভাবেই পড়ে থাকেন রাস্তায়।  কেটে যায় ঘণ্টা কয়েক। পুলিস এসে দুজনকে উদ্ধার করে। যদিও, প্রতিবেশীদের দাবি, গোলমাল পাকিয়েছেন বিমল ও তাঁর ছেলেই।  মারধরের স্বপক্ষে রীতিমতো যুক্তি খাড়া করেছে অভিযুক্তরা।

বাবা-ছেলে দুজনেই কেশিয়ারি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে পুলিস। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেছে পুলিস।

.