দশ টাকা বাকি আদায় নিয়ে কাকা-ভাইপো গণ্ডগোল! মর্মান্তিক পরিণতি

ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিস।

Updated By: Jul 8, 2019, 11:17 PM IST
দশ টাকা বাকি আদায় নিয়ে কাকা-ভাইপো গণ্ডগোল! মর্মান্তিক পরিণতি

নিজস্ব প্রতিবেদন: মদের দশ টাকা বাকি আদায় নিয়ে গন্ডগোল! কাকার হাতে খুন হল ভাইপো। ঘটনাটি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার দক্ষিন সোহারই গ্রামের। মৃতের নাম রবীন হাঁসদা(৩০)। মৃতের পরিবারের পক্ষ থেকে কাকা দুখিয়া হাঁসদার বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে৷

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  রায়গঞ্জ থানার দক্ষিন সোহারই গ্রামের বাসিন্দা রবিন হাঁসদা শনিবার হাড়িয়া খেতে তার কাকা দুখিয়া হাঁসদার দোকানে গিয়েছিলেন। সেদিন কাকার কাছে মদ্যপানের জন্য ১০ টাকা বাকি রাখে রবিন৷ সোমবার সন্ধ্যায় আবারও কাকা দুখিয়ার দোকানে হাড়িয়া খেতে যায় ভাইপো রবিন। সেইসময় কাকা দুখিয়া রবিনের কাছে আগের বকেয়া ১০ টাকা চায়। বকেয়া পাওনা ১০ টাকা নিয়ে দুজনের মধ্যে গন্ডগোল বাধে। দুজনের মধ্যে ব্যাপক মারামারি হয়। অভিযোগ কাকা দুখিয়া হাঁসদার আঘাতে গুরুতর জখম হয় ভাইপো রবিন। স্থানীয় বাসিন্দারা রবিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

ঘটনার পর থেকে পলাতক রবিনের কাকা দুখিয়া হাঁসদা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিস।

.