তোলা চেয়ে ফ্ল্যাটে চড়াও দুষ্কৃতীরা, করোনা আক্রান্ত মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ

জানা গিয়েছে, নিজের বাপের বাড়ি বিক্রি করতে বিভিন্ন ক্রেতাদের সঙ্গে কথা চালাচ্ছিলেন ওই মহিলা। তখনই এলাকার কয়েকজন তোলাবাজ মোটা টাকা দাবি করে বলে অভিযোগ।  

Updated By: Sep 8, 2020, 10:43 PM IST
তোলা চেয়ে ফ্ল্যাটে চড়াও দুষ্কৃতীরা, করোনা আক্রান্ত মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: পানিহাটিতে তোলাবাজদের দৌরাত্ম্য। অভিযোগ, ফ্ল্যাট বিক্রির সময় দাবি মতো টাকা না দেওয়ায় করোনা আক্রান্ত মহিলাকে মারধর এবং ধর্ষণের চেষ্টা করা হয়। সোমবার ৪ নম্বর দেশবন্ধু নগরে ঘটনাটি ঘটে। তারপর থেকেই আতঙ্কে গোটা পরিবার। 

আরও পড়ুন: আলুর দামে রাশ টানতে জেলায় জেলায় অভিযান, হিমঘর থেকে বাজার ঘুরলেন প্রশাসনের আধিকারিকরা

জানা গিয়েছে, নিজের বাপের বাড়ি বিক্রি করতে বিভিন্ন ক্রেতাদের সঙ্গে কথা চালাচ্ছিলেন ওই মহিলা। তখনই এলাকার কয়েকজন তোলাবাজ মোটা টাকা দাবি করে বলে অভিযোগ।  প্রায় এক লক্ষ টাকা তোলা চাওয়া হয় তাঁদের কাছ থেকে। আক্রান্তদের দাবি, টাকা চেয়ে সোমবার রাতে চড়াও হয় দুষ্কৃতীরা। টাকা দিতে না চাওয়াতেও তাঁদের ওপর হামলা করে দুষ্কৃতীরা। করোনা আক্রান্তদের মারধরের পাশাপাশি পরিবারের এক সদস্যার শ্লীলতাহানি করা হয়।

করোনা আবহে পাশে থাকা তো দূর, সংক্রমিতদের সঙ্গে এমনই আচরণের অভিযোগ পানিহাটি পুর এলাকায়। থানায় বিষয়টি জানানোর পরেও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি বলেই জানাচ্ছে মহিলা। গোটা ঘটনা জানিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি লাইভ করেছেন মহিলা।

.