ফেসবুকে পরিচিত গৃহবধূর সঙ্গে সহবাস, ঘনিষ্ঠ ছবি ফাঁসের হুমকি, অতঃপর...

দক্ষিণ ২৪ পরগনার  রায়দিঘি থানার অম্বিকানগরের বাসিন্দা গোপাল নাইয় মাস ছয়েক আগে ওই গৃহবধূকে ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায়। 

Updated By: Dec 3, 2018, 01:56 PM IST
ফেসবুকে পরিচিত গৃহবধূর সঙ্গে সহবাস, ঘনিষ্ঠ ছবি ফাঁসের হুমকি, অতঃপর...

 নিজস্ব প্রতিবেদন:  ফেসবুকে আলাপ জমে। তারপর কথা হতে থাকে দুজনের মধ্যে। বন্ধুত্ব গাঢ় হওয়ার পর  রেস্টুরেন্টে দেখা করেন দুজনে। এরপর পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে গৃহবধূকে ধর্ষণ করে যুবক। শুধু তাই নয়, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দেওয়ার হুমকি দিতে থাকে সে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস।

দেখুন, ফুটবলে মজে ভাবী মেয়র, ধরা দিলেন ফুল মুডে

দক্ষিণ ২৪ পরগনার  রায়দিঘি থানার অম্বিকানগরের বাসিন্দা গোপাল নাইয় মাস ছয়েক আগে ওই গৃহবধূকে ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায়।  বন্ধুত্বের প্রস্তাব গ্রহণ করার পর গোপালের সঙ্গে নিয়মিত কথা হতে থাকে নিগৃহীতার।  তিন মাস আগে বারুইপুরের একটি রেস্টুরেন্টে দেখা করেন তাঁরা। অভিযোগ, পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে যুবতীকে বেহুঁশ করে দেয় গোপাল। তারপর তাঁকে রেস্টুরেন্টেরই রুমে নিয়ে গিয়ে সহবাস করে বলে অভিযোগ। সেই ছবি ক্যামেরায় তুলে রাখে।

আরও পড়ুন, ভোটের ডিউটি নিয়ে শিক্ষকদের হুঁশিয়ারি অনুব্রত মণ্ডলের

গত অক্টোবর মাস থেকে ক্রমাগত গৃহবধূকে গোপাল উত্ত্যক্ত করতে থাকে বলে অভিযোগ। ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করিয়ে দেওয়ার  হুমকি দিতে থাকে সে। বাধ্য হয়ে রবিবারই  নরেন্দ্রপুর থানায় গোপাল নাইয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ।  রবিবার রাতেই  মিশনপল্লি এলাকা থেকে গোপালকে গ্রেফতার করেছে পুলিস। চলছে তদন্ত।