বীরভূমে শাহের সভা বাতিল! কারণ জানালেন অনুব্রত মণ্ডল

তারাপীঠ মন্দির দর্শন করতে আসা বিজেপি সভাপতির উপর 'ক্যামেরা ঘুরিয়ে' নজর অনুব্রত মণ্ডলের। 

Updated By: Jun 28, 2018, 06:53 PM IST
বীরভূমে শাহের সভা বাতিল! কারণ জানালেন অনুব্রত মণ্ডল

সৌরভ পাল

জল নেই। বাতাসা নেই। নেই গ্লুকন-ডি। কার্যত ‘শুকনো’ মুখেই বীরভূম থেকে ফিরতে হল অমিত শাহকে। কারণ, সচরাচর যে আপ্যায়ণে বিরোধীবরণ করে থাকেন তিনি, বিজেপি সভাপতির বেলায় তেমন উদ্যোগ নেননি ‘বীরভূমি’র ‘কেষ্ট’। বৃষ্টির দিনে মোটের উপর ঠান্ডাই রইল বীরভূম। ‘অনুব্রত গড়’ থেকে কেবল খবরে এল অমিত শাহের তারাপীঠ দর্শন। ‘৫ মিনিটে মন্দির দর্শন’ করেই হাঁটা লাগিয়েছেন দোর্দণ্ড প্রতাপ বিজেপি নেতা। সেখানে দলীয় কর্মসূচি থাকলেও তা না করেই পুরুলিয়া চলে আসেন অমিত শাহ। বাতিল করেছেন সভাও। রাজ্য বিজেপি এই বিষয়ে তেমন কোনও উচ্চবাচ্য না করলেও মুখ খুললেন অনুব্রত।

জি ২৪ ঘণ্টাকে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি জানিয়েছেন, “মন্দিরে পুজো দিয়ে চলে গিয়েছেন। ৫ মিনিট সময়ও দাঁড়াননি। মিটিং করার কথা ছিল, সেটাও করেননি”। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখেই নাকি স্ট্র্যাটেজি বদল করেছেন শাহ। তারাপীঠ মন্দির দর্শন করতে আসা বিজেপি সভাপতির উপর 'ক্যামেরা ঘুরিয়ে' নজর রাখা অনুব্রত মণ্ডল আরও বলেন, “রাস্তায় রাস্তায় উন্নয়ন দাঁড়িয়ে ছিল। ভেবেছিলেন আমাকে গালমন্দ করবেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে হওয়া উন্নয়ন দেখে উনি আর দাঁড়াননি”।

আরও পড়ুন- ২২ নয়! ‘২৩ আসনে জিতবে বিজেপি’, মমতাকে বিঁধে হুঙ্কার অমিতের

যদিও পুরুলিয়া থেকে অমিত শাহ তৃণমূলকে যেভাবে ‘বাক-বিদ্ধ’ করেছেন, তার পাল্টা একটি কথাও বলতে চাননি ‘কেষ্টবাবু’। বরং দলীয় অনুশাসনের কথা স্মরণ করিয়ে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা বলেন, “যা বলার সুব্রত বক্সি বলবেন”।  

আরও পড়ুন- 'রবি ঠাকুরের সুর বদলেছে বোমার আওয়াজে', তোপ অমিতের

.