Chanditala: আত্মীয়ই ঘাতক! চণ্ডীতলায় শাবল-চপারের আঘাতে একে একে কুপিয়ে খুন বাবা-মা-মেয়েকে

পুলিসে সূত্রে খবর, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই এতবড় ঘটনা

Updated By: Dec 6, 2021, 02:44 PM IST
Chanditala: আত্মীয়ই ঘাতক! চণ্ডীতলায় শাবল-চপারের আঘাতে একে একে কুপিয়ে খুন বাবা-মা-মেয়েকে

নিজস্ব প্রতিবেদন: চার দিন আগেই সিঙ্গুরে ঘরে ঢুকে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন করা হয়। এবার চণ্ডীতলা। কুপিয়ে খুন করা হল একই পরিবারের ৩ জনকে।

সোমবার ভয়ঙ্কর ওই ঘটনাটি ঘটেছে হুগলির চণ্ডীতলার নৈটি এলাকা। সেখানে সঞ্জয় ঘোষ, তাঁর স্ত্রী মিতালী ঘোষ ও তাদের মেয়ে শিল্পা ঘোষকে খুন করে তাদেরই আত্মীয় শ্রীকান্ত ঘোষ ও তপন ঘোষ। এমনই অভিযোগ উঠছে ওই ২ জনের বিরুদ্ধে। 

পুলিসে সূত্রে খবর, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই এতবড় ঘটনা। ঘটনার পর থেকে পলাতক তপন ঘোষ। আটক করা হয়েছে শ্রীকান্ত ঘোষকে। ঘটনাস্থলে গিয়েছে চণ্ডীতলা থানার পুলিস। সঞ্জয়ের বাড়ির পাশেই একটি জমি রয়েছে। সেই জমি নিয়েই বিবাদ।

আরও পড়ুন-Singur: পারিবারিক বিবাদের জের? বাড়িতে ঢুকে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন!

এদিন সকালের দিকে সঞ্জয়ের বাড়িতে ঢোকে শ্রীকান্ত ও তপন। প্রথম শাবল দিয়ে সঞ্জয়ের মাথায় আঘাত করা হয়। পরে চপার দিয়ে কেটে দেওয়া হয় তার গলার নলি। সঞ্জয়ের স্ত্রী বাঁচাতে এলে তাকেও শাবল দিয়ে মাথায় মেরে খুন করা হয়। 

চোখের সামনে বাবা-মাকে খুন হতে দেখে পালানোর চেষ্টা করে সঞ্জয়ের ১৭ বছরের মেয়ে শিল্পা। তাকেও চুলের মুঠি ধরে টেনে এনে খুন করা হয়। চিত্কার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা এসে জড়ো হয়ে যায়। এই সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করে শ্রীকান্ত। তাকে ধরে ফেলে প্রতিবেশীরা। অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করে পাড়ার লোকজন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)