গভীর রাতে জাতীয় সড়কে ভয়ঙ্কর দুর্ঘটনা, গাড়ির মধ্যেই তালগোল পাকিয়ে গেলেন ৩ আরোহী

স্থানীয় সূত্রে খবর, গাছে ধাক্কা মেরে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। নিহত ৩ জন গাড়ির মধ্যে আটকে থাকেন

Updated By: Jun 4, 2021, 02:57 PM IST
গভীর রাতে জাতীয় সড়কে ভয়ঙ্কর দুর্ঘটনা, গাড়ির মধ্যেই তালগোল পাকিয়ে গেলেন ৩ আরোহী

নিজস্ব প্রতিবেদন: জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারল গাড়ি। ঘটনাস্থলেই নিহত ৩ আরোহী। গুরুতর জখম আরও ২। বৃহস্পতিবার গভীর রাতে ওই দুর্ঘটনা ঘটে উত্তর দিনাজপুরের গোয়ালপোখরের পাঞ্জিপাড়া ফাঁড়ি এলাকায়।

আরও পড়ুন-হাতে গোনা কয়েকটা দেশের মধ্যে ভারতকে টিকা পাঠাচ্ছে আমেরিকা, Modi-কে ফোন কমলার 

পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে ডালখোলা(Dalkhola) থানার সূর্যপুর থেকে একটি সুইফট গাড়ি চড়ে ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে ইসলামপুরের দিকে আসছিলেন ৫ জন। গোয়ালপোখরের পাঞ্জিপাড়া ফাঁড়ির ঘোরধাপ্পায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার পাশের একটি গাছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের।

স্থানীয় সূত্রে খবর, গাছে ধাক্কা মেরে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। নিহত ৩ জন গাড়ির মধ্যে আটকে থাকেন। তাদের বের করে আনতে কয়েকঘণ্টা সময় লেগে যায় পুলিসের। মৃতদেহগুলি উদ্ধার করে ইসলামপুর(Islampur) হাসপাতালে পাঠায় পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিস।নিহত ৩ জনের মধ্যে মহম্মদ মহজামের(৩০) বাড়ি বিহারের বলরামপুর থানার পোথরা এলাকায়। অন্য দুজনের নাম কৌশর আলম(২৫) ও বিক্রম(২৬)। এদের বাড়ির বিহারের ডালখোল থানায় পিছলা এলাকায়।

আরও পড়ুন- ব্যাঙ্ক-পোস্ট অফিস কর্মীদের জন্য সুখবর, আজ থেকেই চড়তে পারবেন স্টাফ স্পেশ্যাল ট্রেনে

গত রবিবার ইসলামপুর থানার রামগঞ্জে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি ছোটো গাড়ি দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়। বৃহস্পতিবার ফের ইসলামপুর পুলিস জেলার ঘোড়ধাপ্পায়  ৩১ নম্বর জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। পুলিসের প্রাথমিক অনুমান, বেপরোয়া গতির কারনেই গাড়িদুটি দুর্ঘটনার কবলে পড়ে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.