খেজুরিতে শুভেন্দুর পদযাত্রায় 'হামলা', বিধায়কের ভাইকে অপহরণের অভিযোগ

তৃণমূলের দিকে অভিযোগের তির

Updated By: Nov 24, 2021, 02:30 PM IST
খেজুরিতে শুভেন্দুর পদযাত্রায় 'হামলা', বিধায়কের ভাইকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: খেজুরিতে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhokari) নেতৃত্বে বিজেপির (BJP) পদযাত্রা। সেই পদযাত্রায় উত্তেজনা। হামলা, মারধরের অভিযোগ। দুই বিজেপি (BJP) কর্মীকে অপহরণের অভিযোগ।তৃণমূলের (TMC) বিরুদ্ধে অভিযোগ।  

বিজেপি বিধায়ক শান্তনু প্রামাণিকের ভাইকে অপহরণের অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে জায়গায় জায়গায় বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি (BJP) কর্মী-সমর্থকরা। একাধিক জায়গায় পথ অবরোধ করা হয়েছে। পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়েছেন বিজেপি (BJP) কর্মীরা। অপরাধীদের দ্রুত গ্রেফতারির দাবি উঠেছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। 

রাজ্যে সরকারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ বুধবার খেজুরিতে মিছিল করে বিজেপি  (BJP) । মিছিলে নেতৃত্ব দেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhokari)। অভিযোগ, মিছিল শেষে ধোবা পুকুর এলাকায় হামলা চালায় একদল দুষ্কৃতী। মিছিল শেষে কর্মীরা যখন বাড়ি ফিরছিলেন, তখন হামলা হয় বলে অভিযোগ। বিজেপির  (BJP) দাবি, কর্মীদের মারধর করা হয়, গাড়ি ভাঙচুর করা হয়। প্রায় ৩০ জন বিজেপি (BJP) কর্মী ও কার্যকর্তার উপর হামলা হয়। 

ঘটনার প্রতিবাদে কাঁথি সাংগঠনিক জেলা জুড়ে পথ অবরোধ করেছে বিজেপি (BJP) । পুলিস অবরোধ তুলতে গেলে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি  (BJP) কর্মীরা। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রাজ্যের মন্ত্রী অখিল গিরি। 

আরও পড়ুন: Alipurduar: স্কুলের পথে এক কোপে নাবালিকার মুণ্ডু-ধড় আলাদা করল যুবক!

আরও পড়ুন: World Record: নজিরবিহীন ৪৯৬ অ্যাকাডেমিক অ্যাওয়ার্ডে বিশ্বরেকর্ড জলপাইগুড়ির শিক্ষকের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App