BJP-তে যোগদান করায় হামলার অভিযোগ! মারধর ৬ মাসের অন্তঃসত্ত্বাকেও

যদিও তৃণমূলের খড়িবাড়ি বিন্নাবাড়ির অঞ্চল সভাপতি সাগর মালাকার দাবি করেছেন, কোনও মারধর হয়নি। দুটি পরিবারের মধ্যে ঝগড়া বিবাদ হয়েছিল।

Updated By: Jan 14, 2021, 08:34 PM IST
BJP-তে যোগদান করায় হামলার অভিযোগ! মারধর ৬ মাসের অন্তঃসত্ত্বাকেও
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) যোগদান করায় এক ব্যক্তি ও তাঁর ছয় মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি (Siliguri) মহকুমার খড়িবাড়ি ব্লকের খুনিয়াপুকুর গ্রামে। আক্রান্ত ব্যক্তির নাম শুক্র মুহাম্মদ। 

ঘটনার সূত্রপাত চলতি মাসের ১২ তারিখ। জানা গিয়েছে, সেদিন খড়িবাড়ির খুনিয়াপুকুর গ্রামের বেশ কয়েকটি পরিবার তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন। অভিযোগ, এরপর ওইদিন রাতেই শুক্র মহম্মদকে বেধড়ক মারধর করেন তৃণমূল  কংগ্রেসের কর্মীরা। স্থানীয়রা উদ্ধার করেন শুক্রকে। তাঁরাই হাসপাতালে নিয়ে যান। আরও অভিযোগ, শুক্রকে অকথ্য ভাষায় গালিগালাজও করেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা। সব শুনে বাড়ির বাইরে বেরিয়ে আসেন শুক্রর ছেলে ও ৬ মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ। তখনই অন্তঃসত্ত্বা পুত্রবধূর পেটে লাথি মারা হয় বলে অভিযোগ। 

এর জেরে ওই পুত্রবধূ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করে দেন। এই ঘটনায় খড়িবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শুক্র মুহাম্মদ ও তাঁর পরিবার। যদিও তৃণমূলের খড়িবাড়ি বিন্নাবাড়ির অঞ্চল সভাপতি সাগর মালাকার দাবি করেছেন, কোনও মারধর হয়নি। দুটি পরিবারের মধ্যে ঝগড়া বিবাদ হয়েছিল। এঘটনা তারই ফল। বিজেপি রাজনীতির রঙ লাগানোর চেষ্টা করছে।

আরও পড়ুন, এগিয়ে আসছে বিধানসভা নির্বাচন? ৬ বা ৮ দফায় ভোটগ্রহণের সম্ভাবনা

.