Tamluk Coperative election Clash: তমলুকে সমবায়ের ভোটে তৃণমূল-বিজেপির সংঘর্ষ, নামল ব়্যাফ-কমব্যাট ফোর্স

খারুই সমবায় সমিতির মোট আসন ৪৩। সবকটি আসনেই প্রার্থী দিয়েছে শাসকদল। অন্যদিকে, তৃণমূলের সঙ্গে লড়াইয়ের ময়দানে নেমেছে অঘোষিত বিজেপি-সিপিএম জোট। ফলে উত্তেজনা একটা ছিলই। তার মধ্য়েই সংঘর্ষ শুরু হয়ে যায়

Updated By: Dec 4, 2022, 03:13 PM IST
Tamluk Coperative election Clash: তমলুকে সমবায়ের ভোটে তৃণমূল-বিজেপির সংঘর্ষ, নামল ব়্যাফ-কমব্যাট ফোর্স

কিরণ মান্না: রবিবার তমলুকের খারুই সমবায় সমিতির নির্বাচনকে ঘিরে উত্তেজনা ছড়াল এলাকায়। বিজেপি-তৃণমূল সমর্থকদের মধ্য়ে সংঘর্ষে তুলকালাম পরিস্থিতি। খবর পেয়ে ছুটে এল পুলিসের কমব্যাট ফোর্স। লাঠিচার্জ করে উত্তেজিত জনতাকে সামাল দিল পুলিস। বিজেপির বুথ ভাঙচুরের অভিযাগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। পাল্টা বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ তুলছে শাসকদল।

আরও পড়ুন-সিঁড়ি থেকে পড়ে গেলেন পুতিন! কী হয়েছিল, কেমন আছেন তিনি?

উল্লেখ্য, রবিবার খারুই-গঠরা সমবায় সমিতির নির্বাচনকে ঘিরে এলাকার পরিস্থিতি উত্তপ্ত ছিল। মোট দেড় হাজার ভোটার ওই নির্বাচনে মতদান করা কথা। এদিকে, নির্বাচন উপলক্ষ্যে একটি বুথ তৈরি করেছিল বিজেপি। কেন এই বুথ তৈরি হয়েছিল তা নিয়েই সমস্যার সূত্রপাত। সেটি ভাঙচুর করার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। এনিয়ে দুপক্ষেৎ মধ্য়ে সংঘর্ষ বেধে যায়। ছত্রভঙ্গ হয় যায় ভোটাররা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় ব়্যাফ, কমব্যাট ফোর্স। লাঠিচার্জ করে সরিয়ে দেওয়া হয় জনতাকে।

খারুই সমবায় সমিতির মোট আসন ৪৩। সবকটি আসনেই প্রার্থী দিয়েছে শাসকদল। অন্যদিকে, তৃণমূলের সঙ্গে লড়াইয়ের ময়দানে নেমেছে অঘোষিত বিজেপি-সিপিএম জোট। ফলে উত্তেজনা একটা ছিলই। তার মধ্য়েই সংঘর্ষ শুরু হয়ে যায়। তবে প্রচুর পুলিসে এসে এলাকা স্বাভাবিক করলে ভোটদানের পরিস্থিতি সৃষ্টি হয়। লাঠিচার্জের ফলে ১৭ জন আহত হয়েছে বলে জানা যাচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)