রাজ্যে আসছেন বিজেপি সভাপতি অমিত শাহ, তার আগেই সংঘর্ষে বিজেপি-তৃণমূল

আগামীকালই রাজ্যে আসছেন বিজেপির রাজ্যসভাপতি অমিত শাহ। তার আগেই একাধিক জায়গায় তৃণমূল বিজেপি সংঘাত। সংঘাত গড়াল সংঘর্ষে। মার পাল্টা মারে ধুন্ধুমার বীরভূমে। উত্তপ্ত কোচবিহারও। উত্তপ্ত বীরভূমের লাভপুর,সদাইপুর,আমোদপুর, শুরু মার-পাল্টা মারের রাজনীতি মঙ্গলবারই রাজ্যে পা রাখছেন বিজেপি সেনাপতি অমিত শাহ। তার আগেই বেজেছে সংঘাতের  শিঙা।  তৃণমূল-বিজেপির  সংঘর্ষে  উত্তপ্ত বীরভূমের একাধিক জায়গা।

Updated By: Apr 24, 2017, 11:06 PM IST
রাজ্যে আসছেন বিজেপি সভাপতি অমিত শাহ, তার আগেই সংঘর্ষে বিজেপি-তৃণমূল

ব্যুরো: আগামীকালই রাজ্যে আসছেন বিজেপির রাজ্যসভাপতি অমিত শাহ। তার আগেই একাধিক জায়গায় তৃণমূল বিজেপি সংঘাত। সংঘাত গড়াল সংঘর্ষে। মার পাল্টা মারে ধুন্ধুমার বীরভূমে। উত্তপ্ত কোচবিহারও। উত্তপ্ত বীরভূমের লাভপুর,সদাইপুর,আমোদপুর, শুরু মার-পাল্টা মারের রাজনীতি মঙ্গলবারই রাজ্যে পা রাখছেন বিজেপি সেনাপতি অমিত শাহ। তার আগেই বেজেছে সংঘাতের  শিঙা।  তৃণমূল-বিজেপির  সংঘর্ষে  উত্তপ্ত বীরভূমের একাধিক জায়গা।

সিউড়ি
হনুমান জয়ন্তীতে হিন্দু সংগঠনের মিছিলে লাঠিচার্জের  প্রতিবাদে সোমবার  বীরভূমের সিউড়ি শহরে  মিছিলে যোগ দিতে  বাসে করে দলে দলে বিজেপি কর্মীরা রওনা দেন সিউড়ির দিকে। 

উত্তপ্ত লাভপুর
লাভপুরের লাঘাটা ব্রিজের বিজেপি কর্মীদের বাসে হামলা হয়। অভিযোগ বাস হামলা চালায় তৃণমূল কর্মীরা। দুপক্ষের সংঘর্ষে ৬জন জখম হন। পরে পুলিস ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উত্তপ্ত সদাইপুর
সদাইপুরেই সিউড়ির দিকে আসা বিজেপি কর্মীদের বাস আটকানো হয় বলে অভিযোগ। পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উত্তপ্ত আমোদপুর
আমোদপুরে বিজেপির বাস আটকানো হয় বলে অভিযোগ। তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ভেঙে দেওয়া হয় একটি তৃণমূল কার্যালয়। কার্যালয়ের বাইরে চেয়ার,বাইকও ভাঙচুর করা হয়। ভাঙুচরের ক্ষতিপূরণ দিতে বিজেপিকে। দাবি তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। বিজেপি নেতা দিলীপ ঘোষের অভিযোগ, বীরভূমের বহু জায়গাতেই আক্রান্ত হয়েছেন তাদের কর্মীরা।

উত্তপ্ত কোচবিহার
তৃণমূল -বিজেপি সংঘর্ষে উত্তপ্ত  হয়েছে কোচবিহারের সুটকাবাড়ি। জখম  দুদলের বেশকয়েকজন। আহত ১ তৃণমূল নেতাকে  MJN মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  কয়েকজন বিজেপি সমর্থককে এদিন গ্রেফতার করেপুলিস।

.