পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি, গোয়ালপোখরে খুন তৃণমূল নেতা

জমি বিবাদকে কেন্দ্র করে প্রাণ গেল এক তৃণমূল নেতার। উত্তর দিনাজপুরে দুস্কৃতীদের হাতে খুন হতে হল তৃণমূলের এক বুথ সভাপতিকে।

Updated: Apr 14, 2018, 10:02 PM IST
পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি, গোয়ালপোখরে খুন তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদন: জমি বিবাদকে কেন্দ্র করে প্রাণ গেল এক তৃণমূল নেতার। উত্তর দিনাজপুরে দুস্কৃতীদের হাতে খুন হতে হল তৃণমূলের এক বুথ সভাপতিকে।

শনিবার গোয়ালপোখরের মাধবপুরান এলাকায় একটি জমিতে ঘর তোলার চেষ্টা করে মেহমুদ হাসান নামে এক ব্যক্তি। ওই জমিটি নিয়ে স্থানীয় আকবর হোসেন নামে এক ব্যক্তির সঙ্গে মেহমুদ হাসানের বিবাদ চলছিল। ওই জমিতেই আজ ঘর তোলার চেষ্টা হয়। এদিন ঘরে ছিলেন না আকবর হোসেন।

আরও পড়ুন-বাঘ খুনে পঞ্চায়েত যোগ! বিমানকে 'শিয়াল' বলে খোঁচা সুব্রতর

পরিস্থিতি গোলমাল দেখে গ্রামবাসীরা পুলিসকে খবর দেন। পুলিস এসে মেহমুদের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করলেও তাকে গ্রেফতার করতে পারেনি। পুলিস চলে ‌যাওয়ার পর ফের হাজির হয় মেহমুদের লোকজন। সামনে পেয়ে ‌যায় তৃণমূলের বুথ সভাপতি ফাজিল হোসেনকে। প্রকাশ্যে দিবালোকে ফাজিল হোসেনকে খুব কাছ থেকে গুলি করা হয় বলে গ্রামবাসীদের অভি‌যোগ। বাধা দিতে গেলে ফাজিলের ভাই আবিদ হোসেনকেই ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়। এরপর পুলিস আসলে তাদের তাড়া করে গ্রামবাসীরা। তাড়া থেয়ে পুলিস লোধোন স্বাস্থ্যকেন্দ্রে লুকিয়ে কোনও ক্রমে প্রাণ বাঁচায়।

আরও পড়ুন-বিয়ের প্রস্তাবে 'না', ঘুমন্ত শ্যালিকার শরীরে অ্যাসিড ঢাললেন জামাইবাবু

এদিকে, ফাজিলকে লোধোন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্যদিকে তার ভাই আবিদকে আশঙ্কাজনক অবস্থায় ইসলামপুর হাসপাতালে নিয়ে ‌যাওয়া হয়। মেহমুদ এখনও পলাতক।