ভাটপাড়ায় গিয়ে অর্জুন সিংয়ের গ্রেফতারের দাবি তৃণমূলের, পাল্টা চ্যালেঞ্জ সাংসদের

এদিন গোটা এলাকা ছিল নিরাপত্তার চাদরে মোড়া। এলাকায় মোতায়েন ছিল প্রচুর পুলিস। ছিলেন বারাকপুরের পুলিস কমিশনার মনোজ ভর্মা। ছিল র্যাফও।

Reported By: শ্রাবন্তী সাহা | Updated By: Jun 28, 2019, 04:36 PM IST
ভাটপাড়ায় গিয়ে অর্জুন সিংয়ের গ্রেফতারের দাবি তৃণমূলের, পাল্টা চ্যালেঞ্জ সাংসদের

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়া ঘুরে দেখলেন তৃণমূলের পরিষদীয় দল। শুক্রবার সকালে তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূলের ৭ সদস্যের প্রতিনিধি দল ভাটপাড়ায় যায়। দলে ছিলেন ফিরহাদ হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক, তাপস রায়, সুজিত বসু প্রমুখ।  অর্জুন সিংকে গ্রেফতারের দাবি তোলে তৃণমূল। 

 

ভাটপাড়ায় যে দোকানে প্রথম হামলা হয়েছিল, এদিন সেখানেই প্রথমে যায় তৃণমূলের প্রতিনিধি দল। দোকানদারের সঙ্গে কথা বলেন তাঁরা। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও। শান্তির বার্তা নিয়ে ভাটপাড়ায় মিছিল করেন তাঁরা। পরিস্থিতি খতিয়ে দেখে তাঁরা মুখ্যমন্ত্রীকে রিপোর্ট জমা দেবেন।

কাটমানি ফেরত চেয়ে ঘেরাও তৃণমূল নেতা, উত্তপ্ত বাঁকুড়া

এদিন গোটা এলাকা ছিল নিরাপত্তার চাদরে মোড়া। এলাকায় মোতায়েন ছিল প্রচুর পুলিস। ছিলেন বারাকপুরের পুলিস কমিশনার মনোজ ভর্মা। ছিল র্যাফও।এদিন এলাকা ঘুরে দেখে সুব্রত মুখোপাধ্যায় বলেন, "পরিস্থিতি আগের থেকে অনেক স্বাভাবিক। দ্রুত অবস্থার পরিবর্তন হচ্ছে। পুলিস গোটা বিষয়টা নজরে রাখছে।" অন্যদিকে, ফিরহাদ হাকিম বলেন, ''এখানে প্রচুর অস্ত্র আছে, পুলিসকে উদ্ধার করতে বলেছি। মৃতদের পরিবারের পাশে রয়েছে তৃণমূল।'' এদিন ভাটপাড়া ঘুরে দেখার পর এলাকার সাংসদ অর্জুন সিংকে গ্রেফতারের দাবি তোলে তৃণমূল। যদিও অর্জুন সিং-এর পাল্টা চ্যালেঞ্জ, ''সাহস থাকলে গ্রেফতার করে দেখাক। যারা অশান্তি পাকাচ্ছে, তারাই পাল্টা বড় বড় কথা বলছে।''

তৃণমূলের পরিষদীয় দলের সঙ্গে কথা বলেন বারাকপুরের সিপি মনোজ ভর্মা। তিনি বলেন, ''এলাকায় শান্তি ফেরানো নিয়ে কথা হয়েছে। দ্রুত জনজীবন স্বাভাবিক করতে হবে। ''

প্রসঙ্গত,বৃহস্পতিবারই ভাটপাড়া ঘুরে দেখেন বুদ্ধিজীবীরা। স্থানীয়দের অভাব অভিযোগ, তাঁদের পরিস্থিতি খতিয়ে দেখেন অপর্ণা সেন, কৌশিক সেনরা।

Tags: